• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সিএমএ অ্যাওয়ার্ডের ৫০তম আসরে টেইলর সুইফট


বিনোদন ডেস্ক নভেম্বর ৫, ২০১৬, ১১:৩৪ এএম
সিএমএ অ্যাওয়ার্ডের ৫০তম আসরে টেইলর সুইফট

গেল বুধবার বসেছিল এ বছরের সিএমএ অ্যাওয়ার্ডের ৫০তম আসর। আমেরিকান কান্ট্রি মিউজিক অ্যাসোসিয়েশনের এ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানটি শেষ পর্যন্ত বেশ ঝলমলে একটি অনুষ্ঠানেই পরিণত হলো, যখন এ বছরের সেরা এন্টারটেইনার হিসেবে গার্থ ব্রুকের নাম ঘোষণা করতে বাদামি আর কালো রঙের নকশার ঝলমলে পোশাকে এসে হাজির হন টেইলর সুইফট।

সিএমএর এবারের আসরটিকে সব মিলিয়ে বেশ জমকালোই বলা চলে। কারণ শুরু থেকেই জেনিফার গার্নার, ম্যাথিও ম্যাককনোয়ির মতো তারকা অভিনেতারা একের পর এক দেখা দিচ্ছিলেন মঞ্চে এসে। তবে এটাই শেষ চমক ছিল না তাদের জন্য। সবশেষে গার্থ ব্রুকের জন্য এন্টারটেইনার অব দ্য ইয়ারের পুরস্কার ঘোষণা করতে যখন টেইলর সুইফট হেঁটে আসেন মঞ্চে, তখন দর্শকসারির একটা অংশ ভেবে বসে, এটা কি আসলেই সিএমএ অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চ, নাকি অস্কারের।

তিন বছর সিএমএ থেকে সম্পূর্ণ দূরে থাকার পর এবার এর সবচেয়ে গুরুত্বপূর্ণ অ্যাওয়ার্ডটি প্রদান করতেই সুইফট যখন মঞ্চে প্রবেশ করেন, তখন দর্শকসারি থেকে উষ্ণ অভ্যর্থনাই পেতে দেখা যায় তাকে। সে সময় বেশ হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল টেইলর সুইফটকে। তার জমকালো উপস্থিতিতে শেষ পর্যন্ত সিএমএ অ্যাওয়ার্ডের রাতটি পরিণত হয় তার এ-যাবতকালের সবচেয়ে সেরা আয়োজনগুলোর একটিতে। সূত্র: হাফিংটন পোস্ট

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!