• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সিঙ্গাপুর সফরেও নারী ফুটবল দলের পাশে ওয়ালটন


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১২, ২০১৭, ০৭:৩২ পিএম
সিঙ্গাপুর সফরেও নারী ফুটবল দলের পাশে ওয়ালটন

ঢাকা: আগামী ১৬ থেকে ১৮ ফেব্রুয়ারি সিঙ্গাপুরে অনুষ্ঠিত হবে ‘উইমেন্স ডেভেলপমেন্ট টুর্নামেন্ট সিঙ্গাপুর-২০১৭’। এই টুর্নামেন্টে অংশ নিবে বাংলাদশে জাতীয় মহিলা ফুটবল দল। জাপানের মতো সিঙ্গাপুর সফরেও বাংলাদেশ দলকে স্পন্সর করেছে ওয়ালটন গ্রুপ। এ বিষয়ে রোববার (১২ ফেব্রুয়ারি) বাফুফে ভবনে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সঙ্গে ওয়ালটরে চুক্তি স্বাক্ষর হয়।

এ সময় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন বাফুফে মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান মিস মাহফুজা আক্তার কিরণ এবং ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফ এম ইকবাল বিন আনোয়ার ডন।

উইমেন্স ডেভেলপমেন্ট টুর্নামেন্টে অংশ নিতে আগামী ১৫ ফেব্রুয়ারি সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে জাতীয় ফুটবল দল। এই টুর্নামেন্টে বাংলাদেশের প্রতিপক্ষ মালয়েশিয়া ও সিঙ্গাপুর দল। বাংলাদেশ মোট দুটি ম্যাচ খেলার সুযোগ পাবে। অন্যান্য দেশের জাতীয় দল খেললেও বাংলাদেশ দলে জাতীয় দলের খেলোয়াড় থাকবেন মাত্র ৪ জন। বাকিরা অনূর্ধ্ব-১৬ দলের।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানিয়ে মিস মাহফুজা আক্তার কিরণ বলেন, ‘ওয়ালটনকে সব সময় আমরা পাশে পাই। এবারও তারা আমাদের পাশে এসে দাঁড়িয়েছে। সে জন্য ওয়ালটনকে ধন্যবাদ জানাই। আশা করব ভবিষ্যতেও এভাবে তারা আমাদের পাশে থাকবে।’

ওয়ালটন গ্রুপের এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আমরা সব সময় ফুটবলের পাশে আছি। বিশেষ করে নারী ফুটবলের পাশে। আমরা ওয়ালটন পরিবার ভারতে অনুষ্ঠিত সাফ ফুটবলে নারী ফুটবল দলকে পৃষ্ঠপোষকতা দিয়েছিলাম। এরপর জাপান সফরে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলকেও পৃষ্ঠপোষকতা দিয়েছে ওয়ালটন গ্রুপ। এবার সিঙ্গাপুর সফর করতে যাওয়া বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের পৃষ্ঠপোষকতায় এগিয়ে এসেছি। আমাদের বিশ্বাস সিঙ্গাপুরে বাংলাদেশ দল ভালো খেলবে। বাংলাদেশ দলের জন্য ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে শুভকামনা জানাচ্ছি। পাশাপাশি সিঙ্গাপুর সফরকারী বাংলাদেশ দলের সবার সুস্বাস্থ্য কামনা করছি।’

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!