• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
যুব অলিম্পিক হকির বাছাই

সিঙ্গাপুরকে উড়িয়ে দুরন্ত সূচনা বাংলাদেশের যুবাদের


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ২৫, ২০১৮, ০৫:২৪ পিএম
সিঙ্গাপুরকে উড়িয়ে দুরন্ত সূচনা বাংলাদেশের যুবাদের

ফাইল ছবি

ঢাকা: চলতি বছরের অক্টোবরে আর্জেন্টিনার বুয়েনস আইরেসের বসবে যুব অলিম্পিক গেমস। গেমসের হকি ইভেন্টের মূল পর্বে খেলার স্বপ্ন যাত্রা শুরু করে দিয়েছে বাংলাদেশের যুবারা। বাছাই পর্বে নিজেদের প্রথম ম্যাচে সিঙ্গাপুরকে উড়িয়ে দিয়েছে লাল সবুজের যুব হকি দল।  

বুধবার (২৫ এপ্রিল) থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠিত পুল ‘বি’র ম্যাচে সিঙ্গাপুরকে ১০-৪ গোলে বিধ্বস্ত করেছে বাংলাদেশ যুব হকি দল। ফাইভ-এ-সাইড সংস্করণের ম্যাচে বাংলাদেশের পক্ষে মোহাম্মদ মহসিন তিন গোল করেন। দুটি করে গোল করেন সারোয়ার শাওন, আবেদ উদ্দিন ও শফিউল আলম শিশির। একটি গোল করেন রাকিবুল হাসান।

মো. মহসিনের গোলে ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যায় বাংলাদেশ। এক মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন আবেদ। এরপর ১০ মিনিটের মধ্যে জোড়া গোল করে বাংলাদেশের কাছে ম্যাচের নিয়ন্ত্রণ এনে দেন শাওন। অবশ্য একটি গোল শোধ করে সিঙ্গাপুর।  

অবশ্য পরের ১০ মিনিটে বাংলাদেশের সঙ্গে দারুন লড়াই করে সিঙ্গাপুর। এ সময় তিনটি করে গোল পায় বাংলাদেশ ও সিঙ্গাপুর। তবে শেষ ১০ মিনিটে পুরনো রুপে ফেরে বাংলাদেশের খেলোয়াড়রা। এ সময় মহসিন দুটি এবং রাকিবুল একটি গোল করেন। সেই সাথে বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

আগামী বৃহস্পতিবার কম্বোডিয়ার বিপক্ষে খেলবে উজ্জিবীত বাংলাদেশ। গ্রুপ পর্বে বাংলাদেশ আরও মোকাবেলা করবে মালয়েশিয়া, পাকিস্তান ও চাইনিজ তাইপেকে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!