• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সিটিতে জাবালেতা অধ্যায় শেষ


ক্রীড়া ডেস্ক মে ১৭, ২০১৭, ০৮:৫৯ পিএম
সিটিতে জাবালেতা অধ্যায় শেষ

ঢাকা: ম্যানচেষ্টার সিটি বুধবার ৩-১ গোলে হারিয়েছে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকে। আর এই জয়ের সুবাদে পরের মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা পাকা করে নিয়েছে সিটিজেনরা। এতিহাদ স্টেডিয়াম এদিন জয়ের উদযাপনে মাতলো ঠিকই, এরমধ্যে বিষাদের সুরও থাকলো। খেলোয়াড়দের কাঁধে চেপে চোখের জলেই মাঠ ছাড়লেন পাবলো জাবালেতা। সিটির হয়ে ৩৩৩ তম ম্যাচ খেলেই ক্লাবকে বিদায় জানালেন আর্জেন্টাইন রাইট-ব্যাক। ‘দ্য স্কাই ব্ল্যুজদের সঙ্গে দীর্ঘ নয় বছরের সম্পর্ক শেষ করলেন তিনি।

এদিন ম্যাচের ৬২ মিনিটে ডেভিড সিলভার পরিবর্তে জাবালেতাকা নামান পেপ গার্দিওয়ালা। মাঠে নামতেই সিটির অধিনায়ক ভিসেন্ট কোম্পানি তাঁর অধিনায়কত্বের আর্মব্যান্ড খুলে জাবালেতার হাতে বেঁধে দেন। মারিও বালোতেল্লির ভিডিও মেসেজ মাঠের জায়ান্ট স্ক্রিনে দেখানো হলো। জাবালেতাকে ৩৩৩ লেখা বিশেষ জার্সি দেয়া হয়েছে ক্লাবের পক্ষ থেকে। শুধু তাই নয়, জাবালেতা আজীবনের জন্য পেয়েছেন সিজন টিকিট। যে কোনো সিটির ম্যাচ দেখতে যখন ইচ্ছা তখনই তিনি এতিহাদে আসতে পারবেন।

২০০৮-এ সাড়ে ছয় মিলিয়ন পাউন্ডে এসপ্যানিয়ল থেকে সিটিতে এসেছিলেন জাবালেতা। ৩২ বছরের লিওনেল মেসির সতীর্থ সিটিকে দু’বার প্রিমিয়ার লিগ উপহার দিয়েছেন। একবার এফএ কাপ ও দু’টি লিগ কাপও দিয়েছেন তিনি। যা খবর, আগামী মৌসুমে প্রিমিয়ার লিগের ক্লাব ওয়েস্টহ্যাম ইউনাইটেডেই যোগ দেবেন জাবালেতা।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!