• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার


সিরাজগঞ্জ প্রতিনিধি মে ১৫, ২০১৭, ০১:০৪ পিএম
সিরাজগঞ্জে পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ : জেলার এনায়েতপুর থানার ভাঙ্গাবাড়ি এলাকায় চুমকি রানী ভৌমিক (২৬) নামে এক পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।  

সোমবার (১৫ মে) সকালে তার মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নিহত চুমকি রানী বেলকুচি উপজেলার খাস সোনামুখী গ্রামের ব্যবসায়ী বাদল কুমার ভৌমিকের মেয়ে। নিহতের স্বামী পুলিশ সদস্য নীরোধ কুমার সরকার ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

চুমকির বাবা বাদল ভৌমিক জানান, ৪ বছর আগে ভাঙ্গাবাড়ি গ্রামের নীল মনি সরকারের ছেলে নিরোধের সাথে চুমকিকে বিয়ে ঠিক হয়। বিয়ের আগে তার পুলিশের চাকরীর জন্য ১০ লাখ টাকা যৌতুক দেয়া হয়। কিন্তু চাকরী হওয়ার পর বিয়ে করতে তালবাহানা শুরু করে নীরোধ। এরপর স্থানীয়দের সহায়তায় অতিরিক্ত কয়েক লাখ টাকা যৌতুক দিয়ে তাদের বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক দ্বন্ধ চলে আসছিল। এরই এক পর্যায়ে রোববার পুলিশ সদস্য নীরোধ বাড়ী আসে। রাতের কোন এক সময় স্ত্রীকে মারপিট ও শ্বাসরোধে হত্যা করে এবং গলায় শাড়ী পেচিয়ে ফাঁসিতে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে। এ ঘটনার পর থেকে ওই পুলিশ সদস্য পলাতক রয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!