• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে পুলিশের হাত থেকে পালাতে গিয়ে চোরের মৃত্যু


সিরাজগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ২৩, ২০১৭, ১০:২২ এএম
সিরাজগঞ্জে পুলিশের হাত থেকে পালাতে গিয়ে চোরের মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালীতে পুলিশের মোটর সাইকেল থেকে লাফ দিয়ে পালাতে গিয়ে ঠান্ডু মিয়া (৪৫) নামে এক চোরের মৃত্যু হয়েছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান তিনি। এর আগে রাত ৮টার দিকে চৌহালী থানার বোয়ালিয়া বন্যা মোড় এলাকা থেকে ঠান্ডু মিয়াকে আটক করে পুলিশ।

নিহত ঠান্ডু মিয়া টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার দেওযান সলিল গ্রামের হিরু মিয়ার ছেলে।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আবু ইউসুফ জানান, খাস পুকুরিয়া ইউনিয়নের বোয়ালিয়া বন্যা বাজার থেকে ঠান্ডু মিয়াকে আটক করে থানায় আনা হচ্ছিল। মোটর সাইকেলযোগে তাকে থানার আনার পথে লাফ দিয়ে পালানোর চেষ্টা করলে সে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। আহতাবস্থায় তাকে চৌহালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় সিরাজগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করা হয়। সিরাজগঞ্জে আনার পথে তার অবস্থার আরও অবনতি ঘটলে নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, স্থানীয়ভাবে ঠান্ডু মিয়ার বিরুদ্ধে চুরির অভিযোগ রয়েছে। তবে তার বিরুদ্ধে কোনো মামলা রয়েছে কিনা রেকর্ড পর্যালোচনা করে জানা যাবে।

নিহতের শ্বশুড় রায়হান আলী ও শ্যালিকা আছমা বেগম জানান, ঠান্ডু মিয়ার নামে কোন মামলা ছিল না। তিনি কোন অপরাধীও ছিলেন না। তারপরও পুলিশ তাকে আটক করে নির্যাতন করেন। পুলিশের নির্যাতনে তার মৃত্যু হয়েছে।

নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রামপদ জানান, হাসপাতালে আনার আগেই তিনি মারা যান। তার মাথায় গুরুতর আঘাত লাগার কারণে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে জানার জন্য চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেনের মোবাইলে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!