• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সিরাজগঞ্জে স্কুল ছাত্রী ও গৃহবধূর মৃতদেহ উদ্ধার


মোহাম্মদ আব্দুল হামিদ, সিরাজগঞ্জ জুলাই ২৩, ২০১৭, ১০:০৬ এএম
সিরাজগঞ্জে স্কুল ছাত্রী ও গৃহবধূর মৃতদেহ উদ্ধার

সিরাজগঞ্জ: জেলার শাহজাদপুরে মায়ের সাথে অভিমান করে আরিফা খাতুন (১৫) নামে এক স্কুল ছাত্রীর আত্মহত্যা ও আরজিনা বেগম (৩৫) নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২২ জুলাই) বিকেল ৫টার দিকে উপজেলার বেলতৈল ইউনিয়নের ঘোড়শাল গ্রাম থেকে গৃহবধূ ও দুপুরে গালা ইউনিয়নের ভুলবায়রা গ্রাম থেকে স্কুল ছাত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতেরা হলেন- আরিফা খাতুন উপজেলার গালা ইউনিয়নের ভুলবায়রা গ্রামের আলতাফ হোসেনের মেয়ে ও জামিরতা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী এবং আরজিনা বেগম (৩৫) বেলতৈল ইউনিয়নের চরকাদই গ্রামের গাজী মোল্লার স্ত্রী।

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এস আই) সিদ্দিক এ তথ্য নিশ্চিত করে জানান, স্কুল ছাত্রী আরিফা তার মায়ের কাছে কেনাকাটা করার জন্য কিছু টাকা চেয়েছিল। তার মা তাৎক্ষণিক টাকা না দেয়ায় মায়ের উপর অভিমান করে শুক্রবার রাতে তার নিজ ঘরে গলায় ওড়না পেচিয়ে সে আত্মহত্যা করে। খবর পেয়ে শনিবার দুপুরে পুলিশ আরিফার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এব্যাপার শাহজাদপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

এদিকে শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) গোলজার হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, চরকাদই গ্রামের জহির মোল্লার ছেলে হাফেজ বেলাল হোসেন (২৫) সাথে আরজিনার পরকিয়া সম্পর্ক চলছিল। এরই টানে গত ২৮ জুন দুইজন বিয়ের উদ্দেশ্যে বাড়ি থেকে পালিয়ে যায়। এরপর পরিবারের লোকজন তাদের আটক করে শালিসি বিচারের মাধ্যমে বিষয়টি মিমাংসা করার চেষ্টা করে। এঘটনার পর থেকে গৃহবধূ বাবার বাড়িতে থাকতো। হাফেজ বেলালের সাথে বিয়ে না হওয়ায় কয়েকদিন ধরে খাওয়া ও কথাবার্তা বন্ধ করে দেয় ওই গৃহবধু।

শনিবার সকাল ৮টার দিকে আরজিনাকে তার বাবার বাড়ির একটি ঘরে অচেতন অবস্থায় পাওয়া যায়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনার পর থেকে পরকীয়া প্রেমিক হাফেজ বেলাল পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ বিকেলে গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। এব্যাপার থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!