• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিলেটে অনড় জামায়াত-বিএনপি, আজ প্রতীক বরাদ্দ


সিলেট ব্যুারো জুলাই ১০, ২০১৮, ০১:৪০ পিএম
সিলেটে অনড় জামায়াত-বিএনপি, আজ প্রতীক বরাদ্দ

সিলেট : সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে মেয়র প্রার্থীদের মধ্যে কেউ মনোনয়ন প্রত্যাহার করেননি বলে জানিয়েছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. লীমুজ্জামান। সোমবার তিনি এ তথ্য জানান।  

মঙ্গলবার (১০ জুলাই) প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে বলেও তিনি জানান। এই নির্বাচনে মেয়র প্রার্থী রয়েছেন সাতজন। এদের মধ্যে বিএনপির বিদ্রোহী প্রার্থী ও জামায়াতের প্রার্থীরাও তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেননি।

তবে, কাউন্সিলর পদে প্রার্থীদের মধ্যে ছয়জন তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন। এতে ২০ নম্বর ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান আজাদ।

সিলেটে মেয়র পদে প্রার্থীরা হলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সাবেক সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপির বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামান সেলিম, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য ডা. মোয়াজ্জেম হোসেন, মহানগর জামায়াতের আমির এহসানুল মাহবুব জুবায়ের, সিপিবি-বাসদ মনোনীত প্রার্থী আবু জাফর ও স্বতন্ত্র প্রার্থী এহসানুল হক তাহের।

এছাড়াও সাধারণ কাউন্সিলর পদে ১২৭ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৬২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!