• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সিলেটে টিকিট কিনতে লম্বা লাইন


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ১, ২০১৭, ০২:০৯ পিএম
সিলেটে টিকিট কিনতে লম্বা লাইন

ঢাকা: বাংলাদেশে ক্রিকেট কতটা জনপ্রিয় সেটি আরো একবার প্রমাণ হলো। বিপিএলের টিকিট কিনতে সিলেটে লম্বা লাইনে দাঁড়িয়েছে মেয়েরাও। এ থেকে একটা বিষয় পরিস্কার, সারাদেশে ক্রিকেটের জনপ্রিয়তা গগনচুম্বী। শুধু দরকার ক্রিকেটাকে ছড়িয়ে দেওয়ার।

প্রথমবারের মতো বিপিএল আয়োজন করতে যাচ্ছে সিলেট। তাই এই বিভাগের ক্রিকেটপ্রেমীদের মধ্যে স্বভাবতই উন্মাদনাও অনেক বেশি। মঙ্গলবার থেকে সিলেটপর্বের টিকিট বিক্রি শুরু হয়েছে। বুধবার দ্বিতীয় দিনেও লম্বা লাইনে দাঁড়িয়ে টিকিট কিনছেন ক্রিকেটপ্রেমীরা।

বুধবার সকাল ১০টা থেকে সিলেট জেলা স্টেডিয়ামের কাউন্টারে দ্বিতীয় দিনের মতো টিকিট বিক্রি শুরু হয়। টিকিট কিনতে মেয়েদের জন্য আলাদা লাইনে দেখা গেছে উপচে পড়া ভিড়। টিকিট প্রত্যাশী সেলিনা বেগম বিউটি বলেন,‘ প্রথমবারের মতো মাঠে বসে খেলা দেখব। এর অনুভূতিই আলাদা।’

৪ নভেম্বর সিলেটেই পর্দা উঠবে বিপিএলের পঞ্চম আসরের। নতুন করে সাজানো সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চারটি ভিন্ন ক্যাটাগরির আসন ব্যবস্থা রয়েছে। গ্র্যান্ড স্ট্যান্ড, ক্লাব হাউস, গ্রিন গ্যালারি ও সাধারণ গ্যালারি। উত্তর গ্যালারির টিকিট সর্বনিম্ন মূল্য ২০০ টাকা। এছাড়া পশ্চিম গ্যালারি ৩০০ টাকা, গ্রিন গ্যালারি ৪০০ টাকা, ক্লাব হাউস ৫০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য ২০০০ টাকা।

সোনালীনিউজ/আরআইবি/

 

Wordbridge School
Link copied!