• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
‘পোড়ামন টু’

সিয়াম-পূজার ‘শ্যাম’ ১০০তে ১০০! (ভিডিও)


বাবুল হৃদয় মে ২৫, ২০১৮, ০৪:২০ পিএম
সিয়াম-পূজার ‘শ্যাম’ ১০০তে ১০০! (ভিডিও)

‘ও হে শ্যাম গানে সিয়াম ও পূজা

ঢাকা: ‘পোড়ামন টু’তে এবার সিয়াম-পূজার ঠোঁটে দেখা গেল গ্রাম বাংলার মিষ্টি গান। সম্প্রতি এ সিনেমার পোস্টারে অ্যাকশন মুডে দেখা গিয়েছে নায়ক সিয়ামকে! তার হাতে দা, চোখে মুখে প্রতিশোধের আগুন। আর এক কোনে ভীত চোখে দাড়িয়ে আছে পূজা। সকলে পোস্টারটির প্রশংসা করেছেন। সেই রেশ কাঁটতে না কাঁটতেই এবার প্রকাশ হল ‘পোড়ামন টু’ সিনেমার ‘ও হে শ্যাম’ শিরোনামের একটি গান। 

‘ও হে শ্যাম গানে সিয়াম ও পূজা

গানে কণ্ঠ দিয়েছেন জানপ্রিয় কম্পোজার ও কণ্ঠশিল্পী ইমরান ও কনা। গানটি লিখেছেন শাহ্‌ আলম সরকার, সুরকার করেছেন ইমন সাহা। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে গানটি শুক্রবার (২৫ মে) সকাল ১১টায় প্রকাশ হয়েছে। দিন পার হতে না হতেই গানটি দেখেছেন প্রায় সোয়া লাখ দর্শক। গানটি দেখে অনেকেই প্রশংসা করেছেন।

‘ও হে শ্যাম গানে সিয়াম ও পূজা

শুধু তাই নয়। গানটি দেখে প্রশংসা করে একজন লিখেছেন দুজনের লুক ই অসাধারণ, আর ডান্স গুলো চমৎকার! গান, লোকেশন, কোরিওগ্রাফি এককথায় ১০০তে ১০০ পেয়েছে সিয়াম ও পূজা! ছবিটির জন্য শুভকামনা।

সত্যিই অসাধারণ, গানে আছে সবুজ প্রান্তর আর নীলের খেলা, সাথে গ্রাম বাংলার মিষ্টি মধুর গান যা দর্শকের চোখ ও মন কে শান্তি দিবে।

তরুণ নির্মাতা রায়হান রাফির প্রথম চলচ্চিত্র ‘পোড়ামন টু’ ছবির মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে মডেল ও ছোট পর্দার অভিনেতা সিয়াম ও পূজার। 
ইতোমধ্যে ছবিতে সালমান শাহকে নিয়ে ‘তুমি নাম্বার ওয়ান হিরো’ শিরোনামের একটি গান প্রকাশ হয়েছে।

ইউটিউবে গানটি প্রকাশের পর ব্যাপক আলোচনায় আসে গানটি। পাশাপাশি শুরু থেকে এখন পর্যন্ত সকল পোস্টার বেশ আলোচনায়। ইতোমধ্যে ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবের ফিল্ম মার্কেটে সিনেমাটির উদ্বোধনী প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। সেখানে বেশ প্রশংসাও কুড়িয়েছে সিনেমাটি।


দেখুন গানটি-

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!