• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সু-সময়ে তামান্না


বিনোদন ডেস্ক আগস্ট ২৯, ২০১৬, ০১:১৭ পিএম
সু-সময়ে তামান্না

সময় এখন ‘বাহুবলী’খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়ার। একাধারে দুই পর্দাতেই মাত করছেন তিনি। চলচ্চিত্রের পাশাপাশি ব্যয়বহুল বিজ্ঞাপনেও মডেল হচ্ছেন তিনি। সম্প্রতি প্রায় শত কোটি রুপির বাজেটের একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন এ তারকা।

হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেছে, ‘রণবীর চিং রিটার্নস’ শীর্ষক চীনা খাবার ব্র্যান্ডের পাঁচ মিনিট ব্যাপ্তির নতুন একটি বিজ্ঞাপন নির্মাণে ৭৫ কোটি রুপি ব্যয় হয়েছে। রোহিত শেঠি পরিচালিত এ বিজ্ঞাপনচিত্রে তামান্নার বিপরীতে অভিনয় করেছেন বলিউড অভিনেতা রণবীর সিং। 

tamnna

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যম ওই চীনা ব্রান্ডের মুখপাত্র জানান, তামান্না-রনবীর শুভেচ্ছাদূত হিসেবে যোগ দেয়ার পর থেকে পণ্যটি প্রচুর মুনাফা অর্জন করেছে। তাই বিজ্ঞাপনের পেছনে ৭৫ কোটি রুপি ব্যয়ে বিন্দুমাত্র ভাবেননি তারা। এরই মধ্যে ইউটিউবে এটি ৭৫ লাখ বারেরও বেশি দেখা হয়েছে। চীনা স্বাদের খাবারটির প্রচারণার জন্য নির্মিত এ বিজ্ঞাপনের পটভূমিতে হলিউডের ‘ম্যাড ম্যাক্স: ফিউরি রোড’ ছবির স্বাদ রাখা হয়েছে। ফলে ৭৫ কোটি রুপি বাজেটের বেশির ভাগই ব্যয় হয়েছে ভিএফএক্সেও পেছনে। আগামী ২৮ আগস্ট টেলিভিশনে মুক্তি দেয়া হবে এটি।

tammnan

এদিকে, বর্তমানে তামান্না ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবি ‘বাহুবলি-দ্য কনক্লুশনে’ অভিনয় করছেন। এ ছবিতে আগের চেয়ে বেশি অ্যাকশন দৃশ্যে তামান্নাকে অভিনয় করতে দেখা যাবে। এ ছাড়া আরো আকর্ষণীয় ভঙ্গিতে তাকে উপস্থাপন করা হবে। এ প্রসঙ্গে তামান্নার ভাষ্য, ‘আমি ক্যারিয়ারের শুরু থেকে মানসম্মত কাজ করে আসছি। ভবিষতেও এ ধারা অব্যাহত থাকবে বলে আশা করছি।’

tmannna

সম্প্রতি ‘বাহুবলি’কে হত্যা রহস্যের সবচেয়ে আলোচিত দৃশ্যটির দৃশধারণের কাজ করা হয়েছে। শুধু চারজন ব্যক্তিকে নিয়ে এ দৃশ্যটি শুটিং করা হয়েছে। এমনিতে শুটিং সেটে শত শত লোকজন থাকলেও দৃশ্যটি ধারণের আগে রাজামৌলি মাত্র চারজন ব্যক্তিকে সেটে রেখেছিলেন। তাদের একজন কাটাপ্পা চরিত্র অভিনেতা সত্যরাজ, বাহুবলি অর্থাৎ প্রভাস, ছবিটোগ্রাফার সেনথিল এবং প্রযোজক শভু। রাজামৌলি নাকি চাইছেন না এতদিন ধরে যে রহস্যটি তিনি দর্শক মনে জাগিয়ে রেখেছেন এখন এসে সেটি ফাঁস হয়ে যাক। এজন্যই তার এই লুকোচুরি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই
 

Wordbridge School
Link copied!