• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সুগন্ধায় নিখোঁজের ৪ দিন পর তিন লাশ উদ্ধার


ঝালকাঠি প্রতিনিধি জানুয়ারি ১০, ২০১৭, ১১:৫২ এএম
সুগন্ধায় নিখোঁজের ৪ দিন পর তিন লাশ উদ্ধার

ঝালকাঠির সুগন্ধা নদীতে স্টীমারের ধাক্কায় ট্রলার ডুবে নিখোঁজ হওয়ার চারদিন পর তিন যাত্রীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ৮টার দিকে ঝালকাঠি শহরের কলেজ মোড় খেয়াঘাট ও মানিকচর এলাকায় নদী থেকে নিখোঁজদের মরদেহ উদ্ধার করা হয়।

মৃতরা হলেন, ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের দিন মজুর রাজ্জাক মল্লিক রাজা (৩২), দেউরি গ্রামের তসলিম হাওলাদার (৫০) ও পোনাবালিয়া গ্রামের আলম জমাদ্দার (৩৫)।

ঝালকাঠি ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স কর্মকর্তা গোলাম রসুল এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল সাড়ে ৮টার দিকে সুগন্ধা নদীতে মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেয়। এরপর ডুবুরি দল এসে প্রথম দু'জনের লাশ উদ্ধার করে। পরে সকাল ৯টার দিকে রাজাপুরের মানকির চর এলাকা থেকে আরো একজনের মরদেহ ভেসে উঠার খবর আসে। সেখানে তসলিম হাওলাদার নামের আরেকজনের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত শুক্রবার সকালে ঝালকাঠির পোনাবালিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের সুগন্ধা নদীর খেয়াঘাট থেকে একটি ট্রলার শহরের পৌরসভা খেয়াঘাট আসছি। এসময় ঘন কুয়াশার মধ্যে পড়ে খুলনাগামী মধুমতি নামের একটি লঞ্চের ধাক্কায় ট্রলারটি মাঝ নদীতে ডুবে যায়। পরে স্থানীয় জেলেদের সহায়তায় সব যাত্রীকে উদ্ধার করা হলেও তিনজন নিখোঁজ হন। আজ তাদের মরদেহ ভেসে উঠলে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ তিনজনের লাশ উদ্ধার করে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!