• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সুদের টাকার জন্য পদদলিত করে দিনমজুরকে হত্যা!


নাটোর প্রতিনিধি জানুয়ারি ১৮, ২০১৮, ১০:০০ পিএম
সুদের টাকার জন্য পদদলিত করে দিনমজুরকে হত্যা!

নাটোর: জেলার বড়াইগ্রাম উপজেলায় সুদের টাকা পরিশোধ করতে না পারায় মোস্তফা হোসেন (৫৫) নামে এক দিনমজুরকে কিল, ঘুষি ও পদদলিত করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই দিনমজুরের মৃত্যু হয়।

এর আগে সন্ধ্যা ৬টার দিকে উপজেলার নগর ইউনিয়নের পাঁচবাড়িয়া গ্রামের সুদ ব্যবসায়ী গৌতম সরকার ওরফে গৌতম মেকার ও সঙ্গীয়রা মোস্তফা হোসেনকে  কয়েনবাজার এলাকায় সুদের টাকা পরিশোধ না করায় নির্যাতন করে। পরে আহতাবস্থায় বাড়ি ফিরে আসলে অবস্থার অবনতি হলে মোস্তফাকে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। মোস্তফা লালপুর উপজেলার ডাঙ্গাপাড়া চিলান গ্রামের মৃত হযরত আলীর ছেলে।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, উপজেলার কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে দিনমজুর মোস্তফা পারিবারিক অনটনের কারণে ব্যক্তিগত কাজে পার্শ্ববর্তী উপজেলা বড়াইগ্রামের পাঁচবাড়িয়া গ্রামের গৌতম মেকারের কাছে শতকরা ২০ টাকা সুদে ১২ হাজার টাকা নেন। কিন্তু নির্দিষ্ট সময়ে পরিশোধে ব্যর্থ হলে বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে মোস্তফাকে কয়েন এলাকার সানোয়ারের আম বাগানে ডেকে নিয়ে গৌতম মেকার ও তার কর্মচারী সবুজ  কিল, ঘুষি ও পদদলিত করে গুরুত্বর আহত করে।

আহতাবস্থায় পথে পড়ে থাকতে দেখে কয়েন গ্রামের মোকাম্মেল মেকার তার বাড়িতে পৌঁছে দেন। পরে হাসপাতালে নেয়ার পথে মোস্তফার মৃত্যু হয়।

বড়াইগ্রাম থানার ওসি মো. শাহরিয়ার খাঁন জানান,  ঘটনাটি শুনেছি। এখন পর্যন্ত  থানায় কোনো অভিযোগ আসেনি। তবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!