• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সুন্দরী স্ত্রী’কে নিয়ে কোথায় উড়াল দিলেন এই ফুটবলার


ক্রীড়া ডেস্ক জুলাই ২১, ২০১৮, ০৫:৩৯ পিএম
সুন্দরী স্ত্রী’কে নিয়ে কোথায় উড়াল দিলেন এই ফুটবলার

ছবি ইনস্টাগ্রাম

ঢাকা: জার্মান ক্লাব বরসিয়া ডর্টমুন্ডের সঙ্গে দীর্ঘ ৯ বছরের সম্পর্ক ছিন্ন করে ইংলিশ প্রিমিয়র লিগ ক্লাব ওয়েস্টহ্যাম ইউনাইটেডে যোগ দিচ্ছেন আঁন্দ্রে ইয়ারমোলেনকো। সেই লক্ষ্যে ইউক্রেনের এই ফরোয়ার্ড এরইমধ্যে পাড়ি জমিয়েছেন লন্ডনে। আর সঙ্গে নিয়ে গেছেন তার সুন্দরী স্ত্রী ইনাকে। সম্প্রতি এই সেলেব পত্নীর একাধিক উত্তেজক ছবি ব্রিটিশ সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে।  

২০০৬ ক্যারিয়ার শুরু করা ইয়ারমোলেনকো এর আগে জার্মান ক্লাব বরসিয়া ডর্টমুন্ডের হয়ে খেলতেন৷ বরসিয়ার হয়ে ১৮টি ম্যাচে তিনটি গোল রয়েছে ইউক্রেনের এই ফুটবলারের।  তবে ইয়ারমোলেনকো ক্লাব ফুটবল কেরিয়ার শুরু করেছিলেন ডায়নামো কিয়েভের হয়ে। ২০০৮ থেকে ২০১৭ অবধি এই ক্লাবে খেলেছেন ইউক্রেনের ফরোয়ার্ড। ক্লাবটির হয়ে ২২৮টি ম্যাচে ৯৯টি গোল রয়েছে আঁন্দ্রে ইয়ারমোলেনাকোর। ২০১৩ থেকে টানা চার বছর ইউক্রেনের ‘ফুটবলার অফ দ্য ইয়ার’ নির্বাচিত হয়েছেন মোলেনাকো।  

২০১১ সালে ইনার সঙ্গে গাঁটছড়া বাঁধেন মোলেনকো। ফুটবলের এই হট-কাপলের ইভান এবং ডানিয়ানো নামের দুটি সন্তানও রয়েছে। সোশ্যাল মিডিয়াতে ভালো রকমের সময় কাটানো ইনা প্রায়শই নিজের বিকিনি পরা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে থাকেন। ইনস্টাগ্রামে প্রচুর ফলোয়ার রয়েছে ইনার।  

এই হট ফুটবল কাপলের লন্ডনে পা-রাখার খবর ওয়েস্টহ্যাম ইউনাইটেড ক্লাবের ফুটবল ফ্যানদেরও চর্চার বিষয়। সোশ্যাল মিডিয়াতেও ইয়ারমোলেনাকো এবং ইনার রোমান্টিক ছবির ছড়াছড়ি। ইউক্রেনে নানা ধরণের সোশ্যাল অ্যাকশান প্রোজেক্টে কাজ করেন ইনা। ইউক্রেনের বৈদেশিক সম্পর্কের ব্যাপারে পড়াশুনো করেছেন এই ফুটবলার পত্নী।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!