• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সুপারম্যান ডি ভিলিয়ার্সের তাণ্ডব দেখল দিল্লি


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২২, ২০১৮, ১২:৪৪ এএম
সুপারম্যান ডি ভিলিয়ার্সের তাণ্ডব দেখল দিল্লি

ঢাকা: তিনি ক্রিকেটের সুপারম্যান। একবার ব্যাট হাতে দাঁড়িয়ে গেলে উইকেটের চারপাশ দিয়ে শট খেলতে থাকেন। এমন এমন সব শট খেলেন যেটি আর কারও ব্যাটে দেখা যায় না। তিনি এবি ডি ভিলিয়ার্স। শনিবার (২১ এপ্রিল) রাতে দিল্লি ডেয়ারডেভিলসের বোলাররা সাধ্যমতে চেষ্টা করে গেলেন তাঁকে আটকানোর, কিন্তু পারলেন না। ডি ভিলিয়ার্স ৩৯ বলে খেললেন ৯০ রানের ইনিংস। তাঁর সৌজন্যে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দুই ওভার হাতে রেখেই ৬ উইকেটে ম্যাচ জিতে গেল।

আগে ব্যাট করে দিল্লি স্কোরবোর্ডে তুলেছিল ৫ উইকেটে ১৭৪ রান। টি-টোয়েন্টিতে এই স্কোর লড়াই করার মতোই। কিন্তু ডি ভিলিয়ার্স মারতে থাকলে আসলে কোনও বোলারেরই কিছু করার থাকে না। ৯ রানে মানন ভোরা (২) আর ২৯ রানে কুইন্টন ডি কককে (১৮) হারানোর পরও যে হেলায় দিল্লিকে হারিয়ে দিল বেঙ্গালুরু সেটি ডি ভিলিয়ার্সের কারণে। যখন জয় নিয়ে মাঠ ছাড়ছিলেন তখন তাঁর নামের পাশে জ্বলজ্বল করছিল ৯০। মাত্র ৩৯ বলে ১০টি চার আর পাঁচটি ছক্কায় এই রান করেন ডি ভিলিয়ার্স। অধিনায়ক বিরাট কোহলির ব্যাট থেকে এসেছে ২৬ বলে ৩০। ১টি করে উইকেট নিয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল, হার্শাল প্যাটেল ও ট্রেন্ট বোল্ট।

এরআগে দিল্লির ১৭৪ রানে বড় অবদান ঋসভ পন্থের। তিনি ৪৮ বলে ৮৫ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলেছেন। যেখানে ঋসভ ছয়টি চার আর সাতটি ছক্কা মেরেছেন। ৩১ বলে ৫২ করেছেন শ্রেয়াস আয়ার। ২২ রানে ২ উইকেট নিয়েছেন যুবেন্দ্র চাহাল। ম্যাচসেরা হয়েছেন এবি ডি ভিলিয়ার্স।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!