• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘সুপারস্টার’ সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে হবে: সানি


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২৬, ২০১৭, ০৬:৪৭ পিএম
‘সুপারস্টার’ সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে হবে: সানি

ঢাকা: ইন্ডাস্ট্রি থেকে যেনো শাকিব-অপু ইস্যুটি যাচ্ছেই না। নানা ঘটনার ভেতর দিয়ে শাকিব-অপুর বিষয়টি চলচ্চিত্রাঙ্গনের মানুষের কাছে বড় হয়ে উঠছে। তেমনি গত ২৫ এপ্রিল সন্ধ্যা রাতে একটি ছবির মহরতেও সেই একই প্রসঙ্গ নিয়ে কথাবার্তা!

সম্প্রতি শাকিব-অপু ইস্যুতে সরগরম গোটা ইন্ডাস্ট্রি। ঘটনার পনেরো দিন চলে গেলেও সেই উত্তাপ যেনো এখনো কারো কারো মনে। তার উৎকৃষ্ট উদাহারণ ২৫ এপ্রিল সন্ধ্যায় ‘বাহাদুরী’ নামের একটি সিনেমার মহরত অনুষ্ঠান। কারণ এখানেও উপস্থিত তারকা অভিনেতা অভিনেত্রীদের মুখে বারবারই শাকিব-অপু প্রসঙ্গটি শোনা গেছে। 

আর এই মহরত অনুষ্ঠানেই তারকা অভিনেতা শাকিব খানের তুমুল সমালোচনা করেন চিত্রনায়ক ওমর সানি। সম্প্রতি ব্যক্তিগত বিষয়ে শিরোনাম হওয়া শাকিব খান নিজেকে ‘সুপারস্টার’ দাবি করার প্রেক্ষিতে সমালোচনা করেন ওমর সানি। 

শাকিব খান বারবার নিজেকে সুপারস্টার দাবি করেছেন এমন কথাকে নেতিবাচক দিকে ইঙ্গিত করে ওমর সানি বলেন,  এখন দু একটা সিনেমায় কাজ করলেই সাংবাদিকরা তারকা লিখে দিচ্ছেন।সবাইকে কথায় কথায় স্টার, সুপারস্টার বলে দিই। এটা ঠিক নয়। এটা থেকে বেরিয়ে আসতে হবে।

যাদের হিট সিনেমা আছে বরং তারাই স্টার বা সুপারস্টার। সেদিকটি ইঙ্গিত করে সানি আরো বলেন, এখন যারা কাজ করছেন তাদের কয়টা হিট সিনেমা রয়েছে। তাদেরকে আমরা কথায় কথায় সুপারস্টার বলে দিই। মিশা সওদাগরের ক্যারিয়ারে হিট সিনেমা রয়েছে। আমার ক্যারিয়ারে হিট সিনেমা রয়েছে। এরকম যদি বলি মান্না, মৌসুমী, শাবনূরদের ক্যারিয়ারে হিট সিনেমা রয়েছে।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!