• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সুপারস্টারের সঙ্গে কাজ করাটা উপভোগ করছি: বুবলী


এন ডি আকাশ মে ১৫, ২০১৮, ০১:২৬ পিএম
সুপারস্টারের সঙ্গে কাজ করাটা উপভোগ করছি: বুবলী

শবনম বুবলী- শাকিব খান

ঢাকা: ‘সংবাদপাঠিকা থেকে সিনেমার নায়িকা হয়েছি। অভিষেকেই দুই ছবি একসঙ্গে মুক্তি-এগুলোও আলোচনায় নিয়ে এসেছে আমাকে। বলিউডেও কিন্তু জনপ্রিয় সুপারস্টারদের হাত ধরে নতুনেরা এসেছেন। ঢাকাই ছবিতে আমি এসেছি শাকিবের হাত ধরে। এই আলোচনা আমি খারাপভাবে দেখি না। উপভোগ করি। শাকিব খানের কারণেই আপনি আলোচিত এমন প্রশ্নের জবাবে গণমাধ্যমকে একথা বলেছেন সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলী।

শাকিব খান - শবনম বুবলী

শাকিব খান ও বুবলী অভিনীত আগামী ঈদুল ফিতরে দুটি ছবি মুক্তির কথা শোনা যাচ্ছে। এ ব্যপারে বুবলী বলেন, ‘আগে জানতাম একটা। এখন শুনছি দুটি ছবি মুক্তি পেতে পারে। হার্টবিট প্রোডাকশনের ‘সুপার হিরো’ ছবিটির শুটিং শুরুর সময়ই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বলা হয়েছিল, ঈদে মুক্তি পাবে এটি।

এছাড়া ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবিটি ঈদুল ফিতরে মুক্তি পাবে শুনলাম। তবে সুপার হিরো ব্যাপারে বুবলী আরও বলেন,‘সুপার হিরো’ ছবির শুটিং তো এখনো শেষ হয়নি দুই দিনের শুটিং ও ডাবিংয়ের কাজ বাকি। শিগগিরই শুটিং হয়ে যাবে। গানগুলোর শুটিং শেষ হয়েছে।

শাকিব খান ও শবনম বুবলী

এদিকে শাকিব খানের নিজের প্রযোজনায় ‘প্রিয়তমা’ ছবিতে অভিনয়ে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। এটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। ‘প্রিয়তমা’ নিয়ে আলোচিত এই অভিনেত্রী বলেন,  ‘শাকিব খানের নিজের প্রযোজিত ছবিতে কাজ করব ভেবে ভালো লাগছে। ছবিতে আগেই চুক্তিবদ্ধ হয়েছি। যেকোনো ছবির প্রাণই ছবির গল্প। প্রিয়তমা ছবির গল্প অসাধারণ।

কাজটি অনেক বড় পরিসরে হবে। বড় কথা, ছবির ‘প্রিয়তমা’ নামটি ভীষণ মিষ্টি। আমার খুব পছন্দের।’ নতুন কাজ সম্পর্কে বুবলী বলেন, ক্যাপ্টেন খান নামে আরেকটি ছবির শুটিং চলছে। এটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। মাঝে বন্ধ ছিল। ২১ অথবা ২৫ মে থেকে আবার শুটিং শুরু হবে। তারপর ছবির সংলাপ অংশের কাজ শেষ হবে। গানগুলো বিদেশে করার কথা আছে।

শাকিব খান ও শবনম বুবলী

শাকিব খানের বাইরে অন্য নায়কদের সঙ্গে অভিনয় বিষয়ে বুবলীর বক্তব্য, ‘আমি অন্য নায়কের সঙ্গে কাজ করব না, এটা বলিনি। হয়তো একটু দেরি হচ্ছে। ভয় নয়, যখন অন্য নায়কের সঙ্গে কাজ করব, সেটা চ্যালেঞ্জ নিয়েই করব। সর্বশেষ ঈদে শাকিব-বুবলী অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছিল। একটি ‘রংবাজ’ অন্যটি ‘অহংকার’। এবারের ঈদেও জনপ্রিয় এই জুটির দুটি সিনেমা মুক্তি পতে যাচ্ছে। এখন দেখার বিষয় দর্শক কিভাবে গ্রহন করেন আলোচিত এই জুটিকে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!