• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সুপারি বাগানে মিলল স্কুল শিক্ষকের ঝুলন্ত লাশ


ঝালকাঠি প্রতিনিধি অক্টোবর ২১, ২০১৮, ০৮:২৫ পিএম
সুপারি বাগানে মিলল স্কুল শিক্ষকের ঝুলন্ত লাশ

প্রতীকী ছবি

ঝালকাঠি : জেলার রাজাপুরে শুকদেব হাওলাদার (৩৪) নামে এক স্কুল শিক্ষকের গাছ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। রোববার (২১ অক্টোবর) দুপুরে উপজেলার দক্ষিণ তারাবুনিয়া গ্রামের বিজয় ভদ্রের সুপারি বাগানে কাউফলা গাছে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে রাজাপুর থানায় নিয়ে আসে।

শুকবেদ পার্শ্ববর্তী ভান্ডারিয়া থানার মেদিরাবাদ তারাবুনিয়া গ্রামের শুভাস চন্দ্র হাওলাদারের ছেলে ও ২নং উত্তর ভিটাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

স্থানীয়রা জানায়, সকাল ১১টায় দক্ষিণ তারাবুনিয়া গ্রামের বিজয় ভদ্রের সুপারি বাগানে কাউফলা গাছে শুকদেবের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে রাজাপুর থানা পুলিশে খবর দেয়।

পরিবারের স্বজনরা জানায়, ৪ বছর পূর্বে বরগুনার হেলিবুনিয়া গ্রামের অবিনাশ মিস্ত্রীর মেয়ে মনিকার সঙ্গে শুকদেবর বিবাহ হয়। মনিকা বরগুনায় একটি বাড়ি একটি খামার এর মাঠকর্মি হিসেবে কর্মরত থাকায় বাবার বাড়িতেই বসবাস করতো। আর এ নিয়ে বিয়ের ২ বছর পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াবিবাদ লেগেই থাকতো। শুকদেব স্ত্রীকে নিয়ে মানষিক যন্ত্রণার মধ্য দিয়ে দিনগুলো পার করছিল। শুকদেব এর আগেও কয়েকবার বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ শামসুল আরেফিনের কাছে জানতে চাইলে তিনি জানান, শুকদেব এর হাতে লেখা ৬ পাতার একটি চিরকুট পাওয়া গেছে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য লাশ মর্গে পাঠানো হবে। রিপোর্ট হাতে না পেয়ে সঠিক মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!