• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সুপ্রিম কোর্ট কর্মকর্তাদের বড় ধরনের বদলি


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৫, ২০১৭, ০৬:৩৭ পিএম
সুপ্রিম কোর্ট কর্মকর্তাদের বড় ধরনের বদলি

ঢাকা: রেজিস্ট্রার জেনারেল সৈয়দ আমিনুল ইসলামসহ সুপ্রিম কোর্টের দশ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এই দশ কর্মকর্তাকে বিভিন্ন জেলার আদালতে বদলি করা হয়েছে।

রোববার(১৫ অক্টোবর) বিকেলে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের পক্ষ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। আইন সচিব আবু সালেহ শেখ মোহাম্মদ জহিরুল হক সমকালকে এতথ্য নিশ্চিত করেছেন।

রেজিস্ট্রার জেনারেল সৈয়দ আমিনুল ইসলামকে নিম্নতম মজুরি বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে। একই সঙ্গে হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মো. আবু সৈয়দ দিলজার হোসেনকে ঢাকার বিশেষ জজ আদালত-৩ এর বিশেষ জজ এবং হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার মো. যাবিদ হোসেনকে রংপুরের নারী ও শিশু নির‌্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক হিসেবে বদলি করা  হয়েছে। 

হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার (বিচার ও প্রশাসন) মো. সাব্বির ফয়েজকে লালমনিরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ হিসেবে বদলি করা হয়েছে। প্রধান বিচারপতির একান্ত সচিব মো. আনিসুর রহমানকে করা হয়েছে পঞ্চগড় জেলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ।

আপিল বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার অরুণাভ চক্রবর্তীকে সাতক্ষীরার অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং হাইকোর্টের স্পেশাল অফিসার এ ই এম ইসমাইল হোসেনকে বরগুনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ হিসেবে বদলি করা হয়েছে।  

এছাড়া হাইকোর্টের ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার) আজিজুল হককে ঠাকুরগাঁওয়ের যুগ্ম জেলা জজ ও দায়রা জজ, ফারজানা ইয়াসমিনকে পিরোজপুরের যুগ্ম জেলা ও দায়রা জজ এবং ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ কামাল হোসেন শিকদারকে চুয়াডাঙ্গার যুগ্ম জেলা ও দায়রা জজ করা হয়েছে।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!