• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সুরঞ্জিতের বাসায় নেতাকর্মীদের ভিড়


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৫, ২০১৭, ১১:০৯ এএম
সুরঞ্জিতের বাসায় নেতাকর্মীদের ভিড়

ঢাকা: বর্ষীয়ান রাজনীতিক ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্তের লাশ দেখতে তার জিগাতলার বাসায় দলীয় নেতাকর্মী ও এলাকাবাসী ভিড় করছেন। রোববার (৫ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে তার লাশ জিগাতলার বাসায় নেওয়া হয়।

জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী, আওযামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, দলের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, শরীফ নুরুল আম্বিয়া (জাসদ-আম্বিয়ার), বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেননসহ শরীক দলের নেতারাও সেখানে উপস্থিত হয়েছেন।

এ সময় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান মাহমুদ বলেন, ‘তরুণ বয়স থেকে সুরঞ্জিত সেনগুপ্ত রাজনীতি করতেন। তার মতো একজন অভিজ্ঞ পার্লামেন্টারিয়ান দেশে দ্বিতীয়জন আর নেই। তার অভাব অপূরণীয়।’

রোববার ভোর চারটা ১০ মিনিটে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। রাষ্ট্রপতির প্রেস সচিব জনয়াল আবেদীন বাংলা ট্রিবিউনকে রাষ্ট্রপতির শোক প্রকাশের কথা জানিয়ে বলেন, ‘অভিজ্ঞ পার্লামেন্টারিয়ান সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে রাষ্ট্রপতি শোক প্রকাশসহ তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।’

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!