• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘সুলতানা বিবিয়ানা’ দেখে হতাশ হবেন না: হিমেল আশরাফ


বিনোদন প্রতিবেদক মার্চ ২৩, ২০১৭, ১১:৪১ এএম
‘সুলতানা বিবিয়ানা’ দেখে হতাশ হবেন না: হিমেল আশরাফ

ঢাকা: গেল বছরে ঈদেই মুক্তির কথা ছিল হিমেল আশরাফের প্রথম চলচ্চিত্র ‘সুলতানা বিবিয়ানা’। কিন্তু ছবির দৃশ্য ধারনে বিলম্বতা, ডিস্ট্রিবিউটর, প্রযোজক সমিতির অনুমতি এবং সেন্সরসহ অন্যান্য জটিলতার কারণে মুক্তি পিছিয়ে চলতি মার্চের ২৪ তারিখে ছবিটি মুক্তির ঘোষণা দেন নির্মাতা। কিন্তু ২৪ তারিখও জটিলতার কারণে ছবিটি মুক্তি দেয়া সম্ভব হচ্ছে না। তবে আসছে ৩১ মার্চ নিশ্চিতভাবেই দেশের প্রেক্ষাগৃহে আসছে বাপ্পী-আঁচল জুটির অসাধারণ প্রেমের সিনেমা ‘সুলতানা বিবিয়ানা’।

তারকা অভিনেতা বাপ্পী ও আঁচল জুটির ‘সুলতানা বিবিয়ানা’ মুক্তিতে এবার আর কোনো বাধা নেই। সব ঠিক থাকলে চলতি মাসের ৩১ তারিখে ছবিটি মুক্তি পেতে পাচ্ছে বলে জানিয়েছেন ছবির নির্মাতা হিমেল আশরাফ।

এরইমধ্যে ‘সুলতানা বিবিয়ানা’র সেন্সর অনুমতি ও প্রযোজক সমিতির অনুমতিপত্রও হাতে পেয়েছেন নির্মাতা। আর তাই ছবিটি ৩১ মার্চ প্রেক্ষাগৃহে আসছে জানিয়ে নির্মাতা বলেন, গানসহ পুরো সিনেমার সেন্সর পেলাম। প্রযোজক সমিতি থেকেও সিনেমা মুক্তির অনুমতি পেলাম। সিনেমার সব কাজও ইতিমধ্যেই শেষ। সুতরাং ৩১ মার্চ সুলতানা বিবিয়ানা আসছে সারা বাংলাদেশে। বড় বড় সব হলের সাথে আমাদের চুক্তি হয়ে গেছে। আপনারা হলে যাবেন, সিনেমা দেখবেন। 

‘সুলতানা বিবিয়ানা’কে মৌলিক গল্প ও দেশের গল্প দাবি করে দর্শকদের উদ্দেশ্যে নির্মাতা আরো বলেন, কথা দিলাম, হতাশ হবেন না। ভাল লাগবে সবার। ভাল লাগার সব কিছুই আমি ‘সুলতানা বিবিয়ানা’য় রাখার চেষ্টা করেছি। আমাদের গল্পে আমাদের সিনেমা আমরা না দেখলে কেমনে হবে!

অন্যদিকে নির্মাতা সিনেমাটিকে উৎসর্গ করেছেন ‘সুলতানা বিবিয়ানা’র চিত্রনাট্য লেখক ও সমুদ্রে নিখোঁজ হওয়া নাট্যকার ফারুক হোসেনকে। ছবিতে বাপ্পী-আঁচল ছাড়াও অভিনয় করেছেন অমিত হাসান, মামুনুর রশীদ, শহীদুজ্জামান সেলিমের মতো প্রভাবশালী অভিনেতারা। ছবিটি প্রযোজনা করেছে ভার্সেটাইল মিডিয়া।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!