• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সেঞ্চুরি করে চুক্তিতে ফেরার বার্তা দিলেন মোসাদ্দেক


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ২০, ২০১৮, ০৬:৫৩ পিএম
সেঞ্চুরি করে চুক্তিতে ফেরার বার্তা দিলেন মোসাদ্দেক

ঢাকা : টেস্ট আবির্ভাবেই আগমনী বার্তা শুনিয়েছিলেন। পি সারা ওভালে বাংলাদেশের শততম টেস্টে ৭৫ রানের ইনিংস খেলে নজর কেড়েছিলেন মোসাদ্দেক হোসেন। কিন্তু চোখের সংক্রমণে পড়ে হঠাতই আড়াল হয়ে গেলেন।মোসাদ্দেক এর মধ্যে বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ পড়েছেন। হতাশ হলেও সেখান থেকে তিনি যে ভালোভাবেই ফিরতে চান সেটি বুঝিয়ে দিলেন রাজশাহীতে সেঞ্চুরি করে।

প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল বৃহস্পতিবার দিন শেষ করেছে ৬ উইকেট ৩৪৮ রান তুলে। ২২ রানে অপরাজিত ছিলেন আটে নামা মোসাদ্দেক। লেজের ব্যাটসম্যানদের নিয়ে শুক্রবার সকাল থেকে খেলতে শুরু করেন ওয়ানডে স্টাইলে! নাঈম হাসানকে নিয়ে অষ্টম উইকেট জুটিতে ১৩১ বলে গড়েন ১২১ রানের জুটি। ১০৭ বলে অপরাজিত থাকেন ১০২ রানে। ১০ চার আর ৪ ছক্কায় ইনিংসটা সাজানো মোসাদ্দেকের ৯৫.৩২ স্ট্রাইকরেট দেখে কে বলবে চার দিনের ম্যাচ খেলছেন!

অষ্টম উইকেটে তাঁর সঙ্গী নাঈম বোলার-সত্তা ঝেড়ে ফেলে হয়ে উঠলেন ব্যাটসম্যান। আবু হায়দারের বলে আউট হওয়ার আগে করেন ৪৩ রান। মোসাদ্দেক-নাঈমের দুর্দান্ত ব্যাটিংয়ের ৮ উইকেটে ৪৮৪ রান করে ইনিংস ঘোষণা করেছে দক্ষিণাঞ্চল। শুক্রবার শেষ দিনের দুই সেশনে ৩৭৪ রানের বিশাল লক্ষ্যে খেলতে নেমে ওয়ালটন মধ্যাঞ্চল ৫ উইকেটে ১৫৮ রান তুলতেই ম্যাচটি ড্র হয়েছে।

সোনালীনিউজ/আরআইবি

Wordbridge School
Link copied!