• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সেনবাগে কালবৈশাখীর তাণ্ডব ব্যাপক ক্ষতি, বিদ্যুৎ সরবরাহ বন্ধ


নোয়াখালী প্রতিনিধি এপ্রিল ৩০, ২০১৮, ০৮:০৫ পিএম
সেনবাগে কালবৈশাখীর তাণ্ডব ব্যাপক ক্ষতি, বিদ্যুৎ সরবরাহ বন্ধ

নোয়াখালী : জেলার সেনবাগে কালবৈশাখীর তাণ্ডবে গাছপালা, ঘরবাড়ি, ব্যবসা-প্রতিষ্ঠান ইরি-বোরো ধান ও বিদ্যুৎ লাইনের ব্যাপক ক্ষতি হয়েছে। সোমবার (৩০ এপ্রিল) দুপুর ১২টার দিকে প্রচণ্ডবেগে ছুটে আসা কালবৈশাখীতে সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া, ৬নং কাবিলপুর, ৯নং নবীপুর ও ২নং কেশারপাড় ই্উনিয়নের ওপর দিয়ে ওই কালবৈশাখী বয়ে যায়।

সোমবার দুপুর ১২টা থেকে ১টার পর্যন্ত ঘণ্টাব্যাপী ওই কালবৈশাখীর তাণ্ডবে ডমুরুয়া ইউপি মতইন, মইশাই, শারওয়াতলী কেশারপাড় ইউপির, কানকিরহাট ও নবীরপুর ইউপির দেবীসিংহপুর কাবিলপুর ইউপির শায়েস্তানগর গ্রামের ক্ষতিক্ষতি হয়েছে ব্যাপক।

গাছপালা, ঘরবাড়ি, দোকানঘর ও উঠতি ইরি-বোরা ধানক্ষেত এবং বিদ্যুতের খুটি ভেঙ্গে পড়ে সরবরাহ লাইন বন্ধ হয়ে যায়। কালবৈশাখী ঝড়ো হাওয়ায় গাছ ভেঙ্গে পড়ে সেনবাগ-সোনাইমুড়ি সড়ক বন্ধ হয়ে যায়। এতে রাস্তার দুই পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে।

সেনবাগ উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানাজার (ডিজিএম) জানায়, ডমুরুয়া ইউপিসহ উপজেলার বিভিন্ন স্থানে বিদ্যুৎ লাইনের ওপর গাছপালা ভেঙ্গে পাড়ার কারণে তাদের ৬টি বিদ্যুতের খুটি ভেঙ্গে যায়। এতে দুপুর থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। তিনি সহকর্মীদের নিয়ে ঘটনাস্থলে পৌঁছে গাছ কেটে লাইন চালুর ব্যবস্থা নিচ্ছেন। সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলা সর্বত্র বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!