• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সেন্স অব হিউমারে কি বললেন ‘শাওন’


বিনোদন প্রতিবেদক নভেম্বর ৩, ২০১৭, ০৮:৫৭ এএম
সেন্স অব হিউমারে কি বললেন ‘শাওন’

ঢাকা: এটিএন বাংলায় (০৪ নভেম্বর শনিবার) রাত ১১টায় প্রচার হবে সেলিব্রেটি শো ‘সেন্স অব হিউমার’। অভিনেতা ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয় এর পরিকল্পনা, উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন আব্দুস সাত্তার।

দেশের সেরা বিভিন্ন অঙ্গণে সেলিব্রেটিদের নিয়ে খোলামেলা আলাপ, যেনো ঘরোয়া পরিবেশে ঘরের লিভিং রুমে বসে কোন প্রকার জড়তা ছাড়াই সেলিব্রেটিরা নির্দিধায় বলে যায় তাদের না বলা অনেক কথা। ভুলে যায় এটি একটি টিভি অনুষ্ঠান।

পাশাপাশি সেলিব্রেটিদের প্রিয় সিনেমা শর্ট ফিল্ম, গান, জাদু এমনকি বিশ্বের অজনা অচেনা অনেক তথ্য গল্পের ফাকে ফাকে দর্শকদেরক দেখানো হয়। অভিনেতা শাহরিয়ার নাজিম জয় নিয়মিত উপস্থাপক নয় বলেই তথাকথিত উপস্থাপক এবং অতিথিদের যে অড্ডার অনুষ্ঠানগুলো নিয়মিত প্রচারিত হয় এই আড্ডার অনুষ্ঠানটি তার চেয়ে ব্যতিক্রম। মনে হয় অতিথিরা কখনও কখনও উপস্থাপক আবার  উপস্থাপকও কখনও কখনও অতিথি।  

বিনোদন জগতের জনপ্রিয় মুখের উপস্থিতি ঘটে থাকে এ অনুষ্ঠানে। অনুষ্ঠানটি সাজানো হয় বেশ কয়েকটি সেগমেন্টে। অনুষ্ঠানে থাকে সেলিব্রেটির সাথে নাচ, গান সহ ব্যক্তিগত ও কর্মজীবনের নানান আলোচনা। সেন্স অব হিউমারের এ পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অভিনেত্রী, কন্ঠশিল্পী, নির্মাতা ও প্রয়াত হুমাহয়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওন। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!