• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সেন্সরে শুভ-ফারিয়ার ‘ধ্যাততেরিকি’


বিনোদন প্রতিবেদক মার্চ ২৯, ২০১৭, ০৪:১৩ পিএম
সেন্সরে শুভ-ফারিয়ার ‘ধ্যাততেরিকি’

ঢাকা: গেল জানুয়ারির প্রথম সপ্তাহ থেকেই বাংলার রসিক দর্শকের কথা মাথায় রেখে ‘ধ্যাততেরিকি’ নামের একটি সিনেমার শ্যুটিং শুরু করেছিলেন ‘বসগিরি’ খ্যাত নির্মাতা শামিম আহমেদ রনি। আসছে পহেলা বৈশাখে সিনেমাটি বাংলার প্রেক্ষাগৃহে মুক্তি দিতে (আজ) বুধবার ছবিটি সেন্সরে জমা দিচ্ছেন নির্মাতা!

বাংলার রসিক দর্শকদের পুরোপুরি এন্টারটেইন দিতে এবার কমেডি ধাঁচের সিনেমা নিয়ে আসছেন ‘বসগিরি’ খ্যাত তরুণ নির্মাতা শামিম আহমেদ রনি। আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া অভিনীত ছবিটির সব কাজ এরইমধ্যে শেষ করেছেন নির্মাতা। পোস্ট প্রোডাকশন শেষে এবার সেন্সরে যাচ্ছে ছবিটি। কারণ, আসছে ১৪ এপ্রিল(পহেল বৈশাখ) সিনেমাটি মুক্তি দিতে চান নির্মাতা। 

নতুন দিনের, নতুন স্বাদের, নতুন গল্পের ছবি ‘ধ্যাততেরিকি’। কমেডি নির্ভর এই ছবিটি মূলত গ্রাম্য পটভূমিকায় নির্মিত হয়েছে। ছবিতে শুভ-ফারিয়া ছাড়াও অভিনয় করছেন রোশান, ফারিন, রজতাভ দত্ত, সাদেক বাচ্চু, সুব্রত, বিশ্বনাথ দত্ত, সুপ্রিয় দত্ত প্রমুখ।

ছবিটি নিয়ে আশাবাদি নির্মাতা শামিম আহমেত রনি সোনালীনিউজকে বলেন, সবার দোয়ায় খুব ভালোভাবেই সিনেমার কাজ শেষ করতে পেরেছি। আজকেই(বুধবার) ছবিটি সেন্সরে জমা দিচ্ছি। আশা করি আসছে বৈশাখের প্রথম দিনেই সিনেমাটি দেখতে পারবেন সবাই।   

অন্যদিকে শোনা যাচ্ছে, ‘রংবাজ’ নামের আরো একটি সিনেমায় শাকিব-বুবলিকে অভিনয় করাতে যাচ্ছেন নির্মাতা রনি। এ সম্পর্কে জিজ্ঞেস করতেই শামীম আহমেদ রনি বলেন, ‘রংবাজ’-এর প্রজেক্টটা এখনো কনফার্ম না। তবে কথা চলছে প্রযোজকের সাথে। আমি আগে সিওর হই, তারপর নিজেই সবাইকে নিউজটি দিবো। এই মুমেন্টে আমি সিওর না। তাছাড়া শাকিব ভাইয়ের উপরও ছবিটি নির্ভর করছে। কারণ তিনি এখন কলকাতায় আছেন, তার শ্যুটিংয়ের ব্যাপার আছে। সময় মিলানোর ব্যাপার আছে। সব ঠিক থাকলে, সবকিছু লক করে সবাইকে জানাবো। আগে প্লানিংটা করি।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!