• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সেন্সরের অনুমতি পেল ‘ভুবন মাঝি’, মার্চেই মুক্তি


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ৭, ২০১৭, ০২:১০ পিএম
সেন্সরের অনুমতি পেল ‘ভুবন মাঝি’, মার্চেই মুক্তি

ঢাকা: টিজার, ট্রেলারে দারুণ প্রশংসিত কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত ও বাংলাদেশের অপর্ণা ঘোষের ছবি ‘ভুবন মাঝি’। গেল সপ্তাহে মুক্তি পেয়েছে ছবির গানের অ্যালবামও। আর এবার সেন্সর বোর্ডের অনুমতি পেল ‘ভুবন মাঝি’। এর ফলে ছবিটি মুক্তিতে আর কোনো বাধাই থাকলো না।

গেল সপ্তাহে মুক্তি পেয়েছে ‘ভুবন মাঝি’র অডিও অ্যালবাম। যেখানে গান রয়েছে মোট তিনটি। গানগুলোর শিরোনাম হলো, পদ্মা নদীর নৌকা ভিড়ল হুগলি নদীর তীরে, বোতলে পুরেছি কান্না এবং আমি তোমারই নাম গাই। আর এর এক সপ্তাহ যেতে না যেতেই সেন্সর বোর্ডের ছাড়পত্রও পেল ছবিটি।

আগেই কথা ছিল ‘ভুবন মাঝি’ নির্মাতা ফাখরুল আরেফীনন ছবিটিকে আসছে মার্চে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মুক্তি দিতে চান। সে অনুযায়িই সেন্সর বোর্ডে ছবিটি জমা দিয়েছিলেন। গত ৫ ফেব্রুয়ারি ‘ভুবন মাঝি’ সেন্সরের অনুমতি পেল। এর ফলে আসছে মার্চে মুক্তিতে আর বাধা রইলো না।

সরকারি অনুদানে নির্মিত ‘ভুবন মাঝি’ চলচ্চিত্রটি মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত। ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন ভারতীয় চলচ্চিত্র তারকা অভিনেতা পরমব্রত ও বাংলাদেশের অপর্ণা। সঙ্গে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মাজনুন মিজানকে।

চমৎকার দৃশ্যায়ন এবং বাস্তব ঘটনা নির্ভর ছবিতে আরো অভিনয় করেছেন মামুনুর রশীদ, সুষমা সরকার, কণ্ঠশিল্পী ওয়াকিলসহ অনেকে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!