• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সেমির টিকিট পাচ্ছেন না বাংলাদেশের সমর্থকেরা


ক্রীড়া প্রতিবেদক জুন ১২, ২০১৭, ০৫:৫১ পিএম
সেমির টিকিট পাচ্ছেন না বাংলাদেশের সমর্থকেরা

ঢাকা: আগামী ১৫ জুন এজবাস্টনে চ্যাম্পিয়ন্স ট্রফির অস্টম আসরের সেমিফাইনালে বর্তমান চ্যাম্পিয়ন ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। আগের ম্যাচের মতো এদিনও টাইগারদের জন্য গলা ফাটাতে প্রস্তুত সমর্থকরা। কিন্তু টিকিট কোথায়? বাংলাদেশের সমর্থকেরাতো টিকিটই খুঁজে পাচ্ছেন না। সব টিকিট নাকি ভারতীয় দর্শকরা আগেই পকেটে পুরেছেন। স্বয়ং ইংলিশরাই টিকিট পাচ্ছেন না। ইতিমধ্যেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) টিকিট চেয়েছে আইসিসির কাছে। এমন অবস্থায় বিপাকে পরেছে আইসিসি ও ইংলিশ ক্রিকেট বোর্ড।

ইংলিশ পত্রিকা ডেইলি মিররকে আইসিসির এক মুখপাত্র জানিয়েছেন, ‘কারা খেলবে, সেটা নিশ্চিত হওয়ার আগেই দুই সেমিফাইনালের সব টিকিট বিক্রি হয়ে গেছে। অফিশিয়াল ওয়েবসাইটে নতুন করে টিকিট বিক্রির সুযোগ রাখা হয়েছে, এখানে যার যে টিকিট দরকার হবে না, সেটি তারা বিক্রি করে দিতে পারবে। ভারতীয় সমর্থকেরা কার্ডিফের ৩৭ শতাংশ ও এজবাস্টনের ৩৮ শতাংশ টিকিট কেটে রেখেছেন। আমরা আজ (কাল) যাঁরা দুই সেমির টিকিট নিয়েছেন, তাঁদের সঙ্গে যোগাযোগ করে টিকিট বিক্রির সুযোগের কথা জানাব।’

তবে টিকিট পাওয়া গেলেও তা আসল দামে পাওয়ার সম্ভাবনা খুবই কম বাংলাদেশের সমর্থকদের। সবাই আশঙ্কা করছেন, সমর্থকদের এমন আগ্রহের কারণে সেমিফাইনালের টিকিট নিয়ে ব্যবসায় নেমে পড়বে কালোবাজারিরা। এর আগে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট পাঁচ গুণ দামে বিক্রি করেছেন আগে টিকিট কেটে রাখা ভারতীয়রা। সেমিতেও এ রকম কিছু হওয়ার শঙ্কায় আছেন সবাই!

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!