• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সেরা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ


বিশেষ প্রতিনিধি মে ১৮, ২০১৭, ০৮:০৪ পিএম
সেরা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ

ঢাকা: গ্রীষ্মকালীন ক্রীড়া-২০১৬ এবং শীতকালীন ক্রীড়া-২০১৭ এর জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন ও রানার আপ শিক্ষা প্রতিষ্ঠানসমূহকে ক্রীড়া সামগ্রী বিতরণ এবং জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৭-এর সেরা প্রতিষ্ঠান প্রধান ও সংগঠন প্রধানদের সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) রাজধানীর সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া সমিতি এ অনুষ্ঠানের অয়োজন করে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. এস এম ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. সোহরাব হোসাইন, কারিগরি ও মাদরাসা বিভাগের ভারপ্রাপ্ত সচিব মো. আলমগীর, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকার চেয়ারম্যান প্রফেসর মো. মাহাবুবুর রহমান এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক ফারহানা হক বক্তৃতা করেন।

এ সময় শিক্ষামন্ত্রী বলেন, শিক্ষার্থীদের সক্ষম নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য শারীরিক ও মানসিক বিকাশ খুবই জরুরী। এজন্য আমরা পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও শরীরচর্চাকে সমান গুরুত্ব দিচ্ছি। সকল শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলা চর্চায় উৎসাহিত করা হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/জেএ

Wordbridge School
Link copied!