• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

‘সেরা’র পুরস্কার নিয়ে সোজা ছেলের কাছে শাকিব


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২৪, ২০১৭, ০২:৩২ পিএম
‘সেরা’র পুরস্কার নিয়ে সোজা ছেলের কাছে শাকিব

ঢাকা: গেল শুক্রবার (২১ এপ্রিল) সন্ধ্যায় দেয়া হলো দেশের সবচেয়ে বড় আর সম্মানীয় বেসরকারি পুরস্কার। নাটক ও চলচ্চিত্র বিভাগ নিয়ে ‘মেরিল-প্রথম আলো’র যৌথ আয়োজনে অষ্টমবারের মতো ‘সেরা অভিনেতা’র পুরস্কার পেয়েছেন চিত্রনায়ক শাকিব খান। পুরস্কার ঘোষণার দিনই সেটি একমাত্র সন্তান আব্রাহামকে উৎর্গ করেছিলেন শাকিব। আর সেই পুরস্কারটি নিয়ে নাকি প্রথমে সোজা ছেলের কাছেই গিয়েছিলেন দেশের এ সুপারস্টার!  

গেল শুক্রবার সন্ধ্যায় যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’র জন্য ‘সেরা অভিনেতা’ হিসেবে পুরস্কার অর্জন করেন শাকিব খান। পুরস্কারটি হাতে পেয়েই পাঁচ মাস বয়সী নিজের প্রথম সন্তান আব্রাহামকে উৎসর্গ করেন শাকিব। আর সেদিন রাতেই নাকি ‘সেরা’র পুরস্কারটি নিয়ে সোজা অপু বিশ্বাসের নিকেতনের বাসায় ছেলের কাছে ছুটে যান শাকিব খান। 

সেখানে গিয়ে প্রথমেই আব্রাহামের হাতে পুরস্কারটি তুলে দেন শাকিব। তারপর ছেলেকে উদ্দেশ্য করে শাকিব নাকি বলেন যে, তার জন্মের পর প্রথম কোনো স্বীকৃতি। এখন থেকে সব স্বীকৃতি আর পুরস্কার আব্রাহামকে উদ্দেশ্য করেই! বাপ-ছেলের এমন খুনসুঁটির গল্পই সম্প্রতি মিডিয়াকে জানান শাকিব স্ত্রী অপু বিশ্বাস। 

স্বামীর স্বীকৃতি পাওয়ার খুশিতে সেদিন শাকিবকে অভিনন্দন জানিয়ে অপু ফেসবুকে স্ট্যাটাসও দেন। সেখানে তিনি বলেন, অভিনন্দন শাকিব! রেকর্ড অষ্টম বারের মত মেরিল প্রথম আলো তারকা জরিপে সেরা অভিনেতার পুরস্কার অর্জনের জন্য।  

বর্তমানে শামিম আহমেদ রনি পরিচালিত ‘রংবাজ’ ছবির শ্যুটিংয়ের জন্য শাকিব খান আছেন পাবনা। সেখানে চলছে ছবিটির পুরোদমে শ্যুটিং। এই ছবিতে শাকিবের বিপরীতে আছেন চিত্রনায়িকা বুবলি। 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!