• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সেলফি তুলতে গিয়ে বিদ্যার গায়ে হাত!


বিনোদন ডেস্ক মার্চ ১৬, ২০১৭, ০২:০৩ পিএম
সেলফি তুলতে গিয়ে বিদ্যার গায়ে হাত!

ঢাকা: তারকাদের সামনে পেলে তার সঙ্গে একটি সেলফি তুলতে চাইবে না এমন মানুষ খুঁজে পাওয়া দুস্কর! সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান এসেছিলেন কলকাতায়। আর সেখানে তারসঙ্গে সেলফি তুলতে এসে গায়ে হাত দেয়ায় এক পুরুষ ভক্তের প্রতি চটেছেন ‘ডার্টি পিকচার’ খ্যাত তারকা অভিনেত্রী!

দু’দিন আগেই আসন্ন সিনেমা ‘বেগম জান’-এর ট্রেলার লাঞ্চ করলেন বিদ্যা। আর এই সিনেমার প্রচারণার জন্যেই বিদ্যা বালান সম্প্রতি এসেছিলেন কলকাতায়। আর সেখানে এসেই এক বিব্রতকর অবস্থার সম্মুখিন হতে হয় তাকে। 

সৃজিত মূখার্জীর ‘বেগম জান’-এর প্রচারে কলকাতায় এসেছিলেন বিদ্যা। বিমানবন্দরে তাকে দেখে এগিয়ে আসে অসংখ্য ভক্তের দল। এরমধ্যে এক ব্যক্তি তার সঙ্গে এসে সেলফি তুলতে চায়। বিদ্যা অনুমতি দিলে লোকটি সেলফি তোলার সময় তার গায়ে হাত দেয়। 

প্রথমবার ভেবেছিলেন হয়তো অসাবধানতাবশত লোকটি তার গায়ে হাত দিয়েছে। তাই হাত সরিয়ে সামনের দিকে হাঁটতে থাকেন তিনি। কিন্তু লোকটি আবারও তারসঙ্গে সেলফি তুলতে এসে আবারও গায়ে হাত দেন। এবার ক্ষেপে যান বিদ্যা। সোজা লোকটির মুখের উপর বলে দেন, এমন বাজে অভ্যাস পরিহার করতে। কিন্তু তখনো ওই লোকটি বিদ্যার সঙ্গে সেলফি তুলতে এগিয়ে আসছিল! কিন্তু পাত্তা দেননি তিনি।

পরবর্তীতে সংবাদ সম্মেলনে এসব বিষয়েও মুখ খুলেছিলেন বিদ্যা। জানান, অপরিচিত ব্যক্তি গায়ে হাত দিলে অস্বস্তি হবেই। আমরা পাব্লিক ফিগার। কিন্তু পাব্লিক প্রপার্টি নই। যে যার ইচ্ছে গায়ে হাত দিবে!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!