• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সেলফি তোলা নিয়ে বিবাদে যুবককে পিটিয়ে হত্যা


কক্সবাজার প্রতিনিধি জুন ১৯, ২০১৮, ০৮:১০ পিএম
সেলফি তোলা নিয়ে বিবাদে যুবককে পিটিয়ে হত্যা

কক্সবাজার : কক্সবাজার সদরে সেলফি তোলা নিয়ে বিবাদের জেরে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে এক দল লোক। এ ঘটনায় আহত হয়েছে অন্তত পাঁচজন।

রোববার (১৭ জুন) সন্ধ্যায় খুরুশকূল ইউনিয়নের গেইল্যাপাড়ায় এ ঘটনা ঘটে বলে জানান কক্সবাজার সদর থানার ওসি খন্দকার ফরিদ উদ্দিন চৌধুরী। নিহত আবছার কামাল ওরফে কালাপুতু (৪০) একই এলাকার ছৈয়দ নূরের ছেলে। আহতদের পরিচয় জানা যায়নি। এ ঘটনায় খুরুশকূল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন (৪০) আটক করেছে পুলিশ।

নিহতের স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে ওসি ফরিদ বলেন, রোববার সন্ধ্যা ৬টার দিকে খুরুশক‚ল ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনের এক শ্যালিকাকে নিয়ে ভাতিজা মো. মনসুর মোটরসাইকেলে বাড়ি ফিরছিল। তারা গেইল্যাপাড়ায় পৌঁছলে সেখানে নেমে মোবাইলে সেলফি তুলতে থাকে।

ওসি বলেন, এ সময় সেখানে স্থানীয় বেলাল উদ্দিনসহ দুই-তিন যুবক তাদের কূটক্তি করে। এ নিয়ে মনসুর প্রতিবাদ করলে দুই পক্ষের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তারা মনসুরকে টানাহেঁচড়া করে। মনসুর বাড়ি ফিরে বিষয়টি স্বজনদের অবহিত করে। এরপর মনসুরের বেশ কয়েকজন স্বজন বেলাল উদ্দিনের বাড়ি গিয়ে তাকে খুঁজতে থাকে।

কিন্তু তাকে না পেয়ে তার চাচা আবছার কামাল ওরফে কালাপুতুকে তারা কিল-ঘুষি, লাথি ও লাঠি দিয়ে মারধর করে। স্বজনরা তাকে উদ্ধার করতে এগিয়ে গেলে তাদেরও মারধর করা হয়। পরে স্থানীয়রা আবছারকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চেয়ারম্যান জসিম উদ্দিনকে থানায় আনা হয়েছে বলে জানান ওসি ফরিদ। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!