• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সেলেনার কষ্টের চিঠি!


বিনোদন ডেস্ক আগস্ট ৭, ২০১৮, ১২:৪৮ পিএম
সেলেনার কষ্টের চিঠি!

সেলেনা গোমেজ

ঢাকা: কিছুদিন আগেই চার হাত এক হয়েছে জাস্টিন এবং হেইলির। দুজনে চুটিয়ে সংসার করছেন। তবে এরই মাঝে কাঁটা হয়ে দাঁড়াল একটা চিঠি। তাও সেটা লিখেছেন জাস্টিনের এক্স ফ্লেম সেলেনা গোমেজ। হ্যাঁ ঠিকই শুনেছেন।

জাস্টিনের বিয়ের খবর শুনে যখন মন ভাঙছিল জাস্টিন ফ্যানদের তখনও পর্যন্ত চুপ করে ছিলেন সেলেনা। এক্স বয় ফ্রেন্ডের বিয়ে নিয়ে তাঁকে মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু মুখ না খুললে কি হবে সেলেনা যে কষ্ট পেয়েছেন তা প্রকাশ পেল তার চিঠি থেকে।

তিনি লিখেছেন, তিনি কখনই আর যোগাযোগ করবেন না জাস্টিনের সঙ্গে, নিজের লাইফ নিয়ে এগিয়ে যাবেন, কোনওভাবেই আর একসঙ্গে দেখা যাবেনা তাঁদের, জাস্টিনের সঙ্গে কাটানো দিন কেন সেলেনা মনে রাখবে যখন জাস্টিন এনগেজ হয়ে গেছে অন্য কারও সঙ্গে, তবে যাই হোক শেষে শুভেচ্ছা জানিয়েছেন জাস্টিনের জন্য।

সেলেনা গোমেজকেই সঙ্গে ডেট, তাঁর সঙ্গে ব্রেক আপ, আবার প্যাচ আপ এই সব ঘটনা সকলেরই প্রায় জানা। এমনও তো রটে গিয়েছিল জাস্টিন নাকি বিয়েও করবেন সেলেনাকে। 

এই খবর যেন দাবানলের মতো ছড়িয়ে গিয়েছিল হলিউডে৷ স্বাভাবিকভাবে দু’জনের বিশাল ফ্যান বেস এই খবরে বেজায় খুশি ছিল৷ তবে সেই খুশির মেয়াদ কয়েক দিনের৷ মাসখানেক আগেই ভক্তরা জানতে পেরেছে সেলিনাকে ডেট করছেন না জাস্টিন৷ পপস্টার বিবারের সঙ্গে জুড়ে গিয়েছে অন্য নাম৷ হেইলি বাডউইন৷ এই মডেলের সঙ্গে প্রেম করছেন বিবার৷

কয়েকদিন আগেই তাঁদের ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল বাহামাস আইল্যান্ডে৷ তারপরই লাভবার্ডসের বাগদান নিয়ে ওঠে নানা প্রশ্ন৷ সৌজন্যে একটি ভিডিও৷ যা ইন্টারনেটে রীতিমত ভাইরাল৷ ভাইরাল হওয়া ভিডিওতে জাস্টিনের সঙ্গে হেইলির সালসা ডান্স সকলের নজর কেড়েছে।

নাচের ভিডিওটি একটি রেস্টুরেন্টের৷ সেখান থেকেই এই গুঞ্জনের সূত্রপাত৷ জাস্টিনের ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, সেই ফাইভ স্টার রেস্টুরেন্টে জাস্টিন প্রপোজ করেছেন হেইলিকে৷ এনগেজমেন্টের আগে জাস্টিনের নিরাপত্তারক্ষীরা রেস্টুরেন্টের সকলের ফোন জমা রেখেছিলেন৷ যাতে কেউ এনগেজমেন্টের ছবি না তুলতে পারে।

জাস্টিন-হেইলির বাগদানের খবরে খুশি নয় জাস্টিন ভক্তরা৷ তাদের মতে, জাস্টিনের সঙ্গে একমাত্র সেলেনাকেই মানায়৷ সেলেনার সঙ্গে দীর্ঘদিন জাস্টিনের সম্পর্ক থাকার কারণে ভক্তরা হেইলিকে ঠিক মেনে নিতে পারছে না৷ তবে সেলেনাকে আপাতত বেশ খোশ মেজাজেই দেখা যাচ্ছে৷ তিনি এখন বাইরে ছুটি কাটাতে ব্যস্ত। 


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!