• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সৈয়দ আশরাফ-ওবায়দুল কাদেরের ৪০ মিনিটের বৈঠক!


বিশেষ প্রতিনিধি নভেম্বর ১১, ২০১৭, ০৩:১৬ পিএম
সৈয়দ আশরাফ-ওবায়দুল কাদেরের ৪০ মিনিটের বৈঠক!

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের সঙ্গে দেখা করতে তার বাসায় যান দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় সৈয়দ আশরাফের বেইলি রোডের সরকারি বাসভবনে দেখা করতে যান তিনি। প্রায় ৪০ মিনিট বিভিন্ন বিষয়ে কথা বলেন তারা। তবে তাদের মধ্যে কি বিষয়ে কথা হয়ে তা জানা যায়নি।সৈয়দ আশরাফের ব্যক্তিগত সহকারী সাজ্জাদ হোসেন শাহীন এই তথ্য নিশ্চিত করেছেন।

স্ত্রী শিলা ইসলাম যুক্তরাজ্যের একটি হাসপাতালে অসুস্থ থাকায় গত ৮ অক্টোবর সেখানে যান সৈয়দ আশরাফুল ইসলাম। গত ২৩ অক্টোবর শিলা ইসলাম মারা যান। সেখানে স্ত্রীর দাফন শেষে ৪ নভেম্বর বাংলাদেশে আসেন তিনি।

এরপর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা তার সঙ্গে দেখা করতে গেলেও ওবায়দুল কাদের যেতে পারেননি। সকাল সাড়ে ১০টার দিকে আশরাফের সঙ্গে দেখা করেন ওবায়দুল কাদের। সাক্ষাতে সৈয়দ আশরাফের স্ত্রীর মৃত্যুর ঘটনায় কাদের গভীর সমবেদনা জানান।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, আশরাফের ভাই সৈয়দ শাফায়েতুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ারুল কবির প্রমুখ।

শনিবার (১১ নভেম্বর) বাদ জোহর আশরাফের স্ত্রীর আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। সেখানে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত থাকবেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এআই

Wordbridge School
Link copied!