• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সৈয়দপুরে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ২


নীলফামারী প্রতিনিধি জুন ২১, ২০১৭, ১০:৫৩ এএম
সৈয়দপুরে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ২

নীলফামারী : জেলার সৈয়দপুরে ট্রাক-মাইক্রোসের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই দু’জন নিহত হয়েছেন। বুধবার (২১ জুন) ভোর সাড়ে চারটায় উপজেলার কামারপুকুর ইউনিয়নের চিকলী এলাকার চিকলী বাজারে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন মো. মামুনুর রশিদ (৩৫) ও মনিরুল ইসলাম (৩৪)। এদের বাড়ি পঞ্চগড়ে। এ ঘটনায় গুরতর আহত হয়েছেন আরো তিনজন।

আহতরা হলেন, আবু সাঈদ (২৯), হানিফ ওরফে বাহার (৩০) ও আব্দুল হাই (৩২)। আহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় নিহত ও আহতদের উদ্ধার করে তারাগঞ্জ হাইওয়ে পুলিশ।

তারাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহেল বাকী সোনালীনিউজকে জানান, নিহতরা মাইক্রোবাসে করে পঞ্চগড় থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমেধ্যে চিকলী বাজারে পৌছালে স্পিড ব্রেকার অতিক্রম করার সময় পেছন থেকে একটি মালবোঝাই ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে এগিয়ে যায়। এসময় রংপুর থেকে সৈয়দপুরগামী আরো একটি ট্রাক সামনে থেকে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয় অর্থাৎ দুটি ট্রাকের মাঝখানে চাপা পড়ে ত্রিমুখি সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দুজন নিহত হয়। আহত হয় আরো তিনজন।

ওসি বলেন, নিহতদের চেহারা ক্ষত-বিক্ষত হওয়ায় তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তাদের লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসার জন্যও সেখানে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দুটি ট্রাকই পালিয়ে যাওয়ায় কাউকেই আটক করা সম্ভব হয়নি জানিয়ে তিনি আরো বলেন, ওই মাইক্রোবাসের যাত্রীরা ঢাকায় স্টক ব্যবসার সাথে জড়িত ছিল।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!