• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সোনিয়া-প্রিয়াঙ্কা-রাহুলের জন্যও উপহার


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৭, ২০১৭, ১০:৫১ পিএম
সোনিয়া-প্রিয়াঙ্কা-রাহুলের জন্যও উপহার

ফাইল ছবি

ঢাকা: ভারতের জন্য বাংলাদেশের লোভনীয় উপহার বরাবরই ইলিশ। তাই যখনই রাষ্ট্রীয় সফরে দিল্লি যান বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা, তখনই তার উপহারের ডালিতে থাকবেই পদ্মার ইলিশ। এবারও এর ব্যতিক্রম হয়নি।

নড়াইলের জামাই ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঙ্গে করে নিয়ে গেছেন ৩০ কেজি ইলিশ। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্যও নিয়েছেন উপহার সামগ্রী। 
তবে বঙ্গবন্ধু কন্যার উপহারের ডালিতে এবার নতুন সংযুক্ত হয়েছে রাজশাহীর সিল্ক। রাষ্ট্রপতির মেয়ে শর্মিষ্ঠার জন্য এবারই প্রথম পছন্দ করেছেন জামদানি নয় রাজশাহী সিল্কের শাড়ি। 

এই রাজশাহীর সিল্ক নিয়েছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী আর তার কন্যা প্রিয়াঙ্কার গান্ধীর জন্যও। রাহুল গান্ধীকে দিচ্ছেন পাঞ্জাবি ও চুড়িদার। উপহারের তালিকায় আছে বাংলাদেশের বিখ্যাত সব মিষ্টি। এগুলো তুলে দেবেন সোনিয়া গান্ধীর হাতে।

শুক্রবার (৭ এপ্রিল) সকাল ১০টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং ৭৭৭ আকাশ প্রদীপে সফর সঙ্গীদের নিয়ে রওনা হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভারতের স্থানীয় সময় দুপুর ১২টা ৫ মিনিটে তিনি দিল্লিতে অবতরণ করেন। এ সময় প্রটোকল ভেঙে শেখ হাসিনাকে স্বাগত জানাতে বিমানবন্দরে আসেন ভারতের প্রধানমন্ত্রী নেরন্দ্র মোদি।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!