• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সোশ্যাল মিডিয়ায় ঈদের আগেই তাদের ঈদ!


বিনোদন প্রতিবেদক জুন ৫, ২০১৮, ০১:৫২ পিএম
সোশ্যাল মিডিয়ায় ঈদের আগেই  তাদের ঈদ!

পূজা-সিয়াম, শাকিব-বুবলী, আরজু-পরী

ঢাকা: ঈদের বাকি এখনো ১০ দিন। চূড়ান্ত হয়নি ঈদের সব কটা ছবি। এরই মধ্যে শুরু হয়েছে ঈদের আগেই ঈদ আনন্দ! ঈদের সম্ভাব্য মুক্তির তালিকায় থাকা কয়েকটি ছবির গান, টিজার। সোশ্যাল মিডিয়ায় ইউটিউব ও ফেসবুকে দর্শকের মধ্যে ঈদের আমেজ ছড়িয়ে দিয়েছে। চলচ্চিত্র-সংশ্লিষ্ট ব্যক্তিরা বলছেন, ছবির গান, টিজার দর্শক দারুণভাবে গ্রহণ করেছেন।

ঈদে মুক্তির তালিকায় থাকা ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির পরিচালক শামিমুল ইসলাম বলেন, ‘মনে হচ্ছে সিনেমায় এখনই ঈদ লেগে গেছে। ঈদের আগে আগে ঈদের ছবির গান নিয়ে দর্শকদের এ ধরনের উত্সাহ-উদ্দীপনা ছবির প্রচারণাকে এগিয়ে দিচ্ছে। ঈদের সময় দর্শককে প্রেক্ষাগৃহে নিয়ে যেতে বাড়তি কাজ করছে ছবির এসব গান ও টিজার।’

কলকাতার ভাইজান এলো রে ও সুলতান ছবি দুটি আমদানির মাধ্যমে ঈদে মুক্তির কথা ছিল। এপ্রিল ও মে মাসজুড়ে ভাইজান এলো রে ছবির তিনটি ও সুলতান ছবির দুটি গান ও টিজার ইউটিউবে প্রকাশিত হয়। গান ও টিজার আলোচনায়ও আসে। ঈদের আগে প্রথম এই দুটি ছবির গান ও টিজার দিয়েই ইউটিউবে ঈদের আমেজ ছড়ায়। তবে সম্প্রতি সুপ্রিম কোর্টের আপিল বিভাগের এক রায়ে ভিনদেশি ছবি হিসেবে ঈদের ছবির তালিকা থেকে ছিটকে গেছে ছবি দুটি।

এদিকে পোড়ামন ২, চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া ও আমার প্রেম আমার প্রিয়া ছবি তিনটি ঈদুল ফিতরে মুক্তি চূড়ান্ত হয়েছে। এরই মধ্যে ছবি তিনটির বেশ কয়েকটি পোস্টার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছাড়া হয়েছে। পাশাপাশি ছবির টিজার, ট্রেলার ও দুটি করে গান ইউটিউবে প্রকাশ করা হয়েছে। বিশেষ করে চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া ও পোড়ামন ২ ছবির দুটি করে গান ইউটিউবে দর্শকের মাঝে দারুণ সাড়া ফেলেছে।

চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া ছবির নায়িকা বুবলীর কথা, ‘ইউটিউব থেকে আমার ছবির গানের ব্যাপক সাড়া পাচ্ছি। ঈদের আগেই পুরো ঈদের আমেজ!’ পোড়ামন ২ ছবি দিয়ে এই ঈদে বড় পর্দায় নায়ক হিসেবে অভিষেক হবে ছোট পর্দার তারকা সিয়াম আহমেদের। তিনি বলেন, ‘ইউটিউবে ছবির ‘শ্যাম’ ও “নম্বর ওয়ান হিরো” গান দুটি এবং ছবির টিজার নিয়ে দর্শকের সাড়া পাচ্ছি। যেহেতু এটি আমার প্রথম ছবি, গানগুলো নিয়ে দর্শকদের উন্মাদনা দেখে এখনই আমার কাছে ঈদ ঈদ মনে হচ্ছে।’

এদিকে ঈদের সম্ভাব্য তালিকায় থাকা সুপার হিরো ছবির টিজার ইউটিউবে উঠেছে গত সপ্তাহে। প্রকাশিত হওয়ার পরপরই দর্শক আলোচনায় চলে আসে টিজারটি। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট সূত্রে জানা গেছে, ছবির গানগুলো চলতি সপ্তাহ ও পরের সপ্তাহ মিলে এক এক করে ইউটিউবে ছাড়া হবে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!