• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘সোহরাওয়ার্দীতে অনুমতি দেওয়া হয় এরশাদের মতো রাজাকারকে’


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১১, ২০১৭, ০১:৫৮ পিএম
‘সোহরাওয়ার্দীতে অনুমতি দেওয়া হয় এরশাদের মতো রাজাকারকে’

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, ‘আমরা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার জন্য পুলিশের কাছে বার বার আবেদন করেছি আমাদেরকে দেয়া হয়নি। কিন্তু সমাবেশের অনুমতি দেয়া হয়েছে এরশাদের মতো রাজাকারদেরকে। তাই ভবিষ্যতে সমাবেশ করার জন্য বিএনপি পুলিশের অনুমতির অপেক্ষা করবে না, কেড়ে নেয়া হবে।’

বুধবার (১১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত বরিশাল মহানগর বিএনপির কার্যালয়ে গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে কর্মসূচী পালনকালে মহিলা দলের নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্র নয় বিএনপির নেতাকর্মীদের রক্ত চান মন্তব্য করে রিজভী আহমেদ বলেন, বিএনপির নেতাকর্মীদের লাশ মাটিতে লুটিয়ে পড়লে শেখ হাসিনা আনন্দিত হন, উল্লাস করেন।

বিএনপির এই নেতা বলেন, বর্তমান অবৈধ সরকারের শাসনকালে প্রকৃত অপরাধীরা সবসময় প্রশ্রয় পেয়ে যাচ্ছেন। যার কারণে, তনু, মিতু, সাগর-রুনীসহ কোনো হত্যাকাণ্ডের বিচার হচ্ছে না।

আয়োজক সংগঠনের সিনিয়র সহ-সভাপতি নূরজাহান ইয়াসমিনের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!