• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সৌদিতে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার একই পরিবারের তিনজন নিহত


কুমিল্লা প্রতিনিধি মে ২৯, ২০১৭, ০৫:৫০ পিএম
সৌদিতে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার একই পরিবারের তিনজন নিহত

সড়ক দুর্ঘটনায় নিহতরা

কুমিল্লা: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার একই পরিবারের তিনজন নিহত হয়েছে। রোববার (২৮ মে) সৌদি আরব সময় ভোর সাড়ে ৩টায় জেদ্দা বিমানবন্দরের অদূরে বাকুয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন ওই পরিবারের আরো তিনজন।

নিহতরা হলেন- কুমিল্লার কোটবাড়ি সংলগ্ন বাংলাবাজার গুনানন্দী এলাকার দুলা মিয়ার ছেলে তফাজ্জল হোসেন ( ৩৮), তার ১২ বছরের ছেলে, স্থানীয় ইবনে তাইমিয়া স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র শাহরিয়ার হোসেন এবং তফাজ্জল হোসেনের শাশুড়ি কোটবাড়ির মাঝিগাছা এলাকার অব. সেনা করপোরাল মো. আবদুর রাজ্জাকের স্ত্রী শাহনাজ বেগম (৬২)।

আহতরা হলেন- তফাজ্জল হোসেনের স্ত্রী শাম্মী আক্তার ( ৩৫), তার দুই মেয়ে সামান্তা আক্তার মীম ( ১২) ও নারিতা আক্তার (২)। এরমধ্যে নারিতাকে গুরুত্বর আহত অবস্থায় সৌদি আরবের একটি সরকারি হাসপাতালের আইসিউতে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ স্বজনদের কাছে এখনো হস্তান্তর করা হয়নি।

নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, ২৭ মে (শনিবার) বেলা ১১টার সময় ওমরাহ হজ পালনের লক্ষ্যে বাংলাদেশ থেকে শাহনাজ আক্তার ও তার দুই নাতি-নাতনি শাহরিয়ার হোসেন এবং সামান্তা আক্তার সৌদির উদ্দেশ্যে রওনা দেন। রোববার (২৮ মে) ভোর ৩টার সময় তারা সৌদি আরবের জেদ্দা বিমানবন্দরে পৌঁছান।

এসময় তাদের এগিয়ে নিতে আসেন নিহত শাহনাজ আক্তারের জামাতা সৌদি আরবে কর্মরত তফাজ্জল ও মেয়ে শাম্মী আক্তার ও তার শিশু কন্যা নারিতা। বিমানবন্দর থেকে তাদের গাড়ি বাকুয়ায় পৌঁছালে পেছন দিক থেকে একটি গাড়ি তাদের গাড়িকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

রোববার (২৮ মে) দুপুরে সড়ক দুর্ঘটনার খবর এলাকায় পৌঁছালে বাড়িতে শোকের ছায়া নেমে আসে। স্বজনদের কান্নায় ভারী হয়ে ওঠে বাড়ির পরিবেশ। শাহনাজ আক্তার ও শাহরিয়ারের জুলাই মাসে বাংলাদেশে ফিরে আসার কথা ছিল।

আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে নিহতদের মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!