• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

স্কুলছাত্রকে নিয়ে শিক্ষিকা উধাও, অতঃপর...


আন্তর্জাতিক ডেস্ক জুলাই ২৪, ২০১৮, ১০:৪২ পিএম
স্কুলছাত্রকে নিয়ে শিক্ষিকা উধাও, অতঃপর...

প্রতীকী ছবি

ঢাকা: দশম শ্রেণির এক ছাত্রকে (১৫) নিয়ে পালানোর অভিযোগে এক নারী শিক্ষককে (২৯) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২০ জুলাই)ভারতের হরিয়ানা প্রদেশের ফতেহাবাদে ঘটনাটি ঘটেছে। সেদিন থেকেই নিখোঁজ ছিলেন ওই নারী শিক্ষক এবং ছাত্র।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা ও পুলিশের পরিদর্শক সুরেন্দ্রর কুমার জানান, সোমবার (২৩ জুলাই) অভিযান চালিয়ে ওই নারী শিক্ষককে গ্রেপ্তার করা হয়। এরপর বিচার বিভাগীয় আদালত ওই নারী শিক্ষককে রিমান্ডে পাঠিয়েছেন।

পুলিশ জানায়, এ ঘটনার পর ওই ছাত্রের বাবা খুনের উদ্দেশে তার ছেলেকে অপহরণ করা হয়েছে বলে নারী শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ এনে মামলা দায়ের করেন। প্রলোভন দেখিয়ে ও চাপপ্রয়োগ করে তার ছেলেকে ওই নারী শিক্ষক নিয়ে গেছেন বলে অভিযোগে উল্লেখ করেন তিনি।

পুলিশ বলছে, ওই ছাত্রের সঙ্গে নারী শিক্ষক প্রায়ই যোগাযোগ করতেন বলে তদন্তে উঠে এসেছে। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে দু’জন মোবাইল নম্বরও বিনিময় করেছে।

পুলিশ পরিদর্শক সুরেন্দ্রর কুমার বলেন, আমরা তদন্তে জানতে পেয়েছি যে, ওই ছাত্র ও নারী শিক্ষক বেশ কয়েকবার মোবাইলে ফোনে কথা বলেছেন। শুক্রবার (২০ জুলাই) বাড়িতে মোবাইল ফোন রেখে চলে যান নারী শিক্ষক। সোমবার (২৩ জুলাই) সকালে ফতেহাবাদ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে বিচারকের সামনে ছাত্রকে তোলা হলে সেখানে বিস্তারিত তথ্য জানায় সে।

ছাত্রকে নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনা স্বীকার করে ওই নারী শিক্ষক জানান, ওই ছাত্রের সঙ্গে জোরপূর্বক কোনো শারীরিক সম্পর্ক হয়নি। তাকে নিয়ে জম্মু-কাশ্মিরের কাটরা এলাকায় যান।

পুলিশ পরিদর্শক সুরেন্দ্রর কুমার বলেন, আমরা এখন পর্যন্ত এ ধরনের কোনো তথ্য পাইনি। এছাড়া তাদের মেডিকেল পরীক্ষাও করা হয়নি। ওই নারী শিক্ষককে গ্রেপ্তারের পরই আদালতে হাজির করা হয়।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School

আন্তর্জাতিক বিভাগের আরো খবর

Link copied!