• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

স্কুলছাত্রীকে অপহরণ চেষ্টা, আটক ১


মুন্সীগঞ্জ প্রতিনিধি  অক্টোবর ৯, ২০১৬, ০৫:৫০ পিএম
স্কুলছাত্রীকে অপহরণ চেষ্টা, আটক ১

মুন্সীগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নের মাকহাটী বাজার কালভার্টের কাছে  রোববার (৯ অক্টোবর) সকালে মাকহাটী জেসি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ইতি আক্তারকে অপহরণকালে মাসুদ (২৫) নামে এক অপহরণকারীকে আটক করে গণধোলাই দিয়ে স্থানীয় ২ নং ওয়ার্ডের মেম্বার ফিরোজের জিম্মায় দেয়া হয়।

পরে স্থানীয় প্রভাবশালী জাহাঙ্গীর সরকার অপহরণকারীকে ফিরোজ মেম্বারের কাছ থেকে ছাড়িয়ে নিয়ে যায়।  খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুপুর দেড়টায় সদর থানার এসআই  রাকিবুল হাসান জাহাঙ্গীর সরকারের হেফাজত থেকে অপহরণকারী মাসুদকে আটক করে চিকিৎসার জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। 

এদিকে অপহরণকাজে ব্যবহ্নত রেন্ট-এ কারের ভাড়া করা একটি মাইক্রোবাস পুলিশ জব্দ করলেও পালিয়ে গেছে মাইক্রোবাসের চালকসহ অপর ২ অপহরণকারী। অপহরণকারী মাসুদ মোল্লাকান্দি ইউনিয়নের মহেশপুর গ্রামের প্রয়াত মোসলেম হাওলাদারের ছেলে।

স্কুল ছাত্রী ইতি আক্তার জানায়, সকাল ৯টায় প্রাইভেট পড়তে যাওয়ার সময় স্কুলের কাছ থেকে ৩ লোক আমাকে জোর করে ধরে নিয়ে গাড়িতে উঠিয়ে ফেলে। ওই সময় আমার চিৎকারে আশপাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে। ইতি আক্তার স্কুলের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যাচ্ছিলো। 

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মেয়ের চিৎকার শুনে আমরা এগিয়ে এসে দেখতে পাই, কয়েক যুবক মেয়েটির হাত ধরে টানাটানি করে গাড়িতে উঠানোর চেষ্টা করছে। পরে আমরা মেয়েটিকে উদ্ধার করি। 

সদর থানার এসআই মো. রাকিবুল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জাহাঙ্গীর সরকারের কাছ থেকে অপহরণকারী মাসুদকে আটক করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে থানায় নিয়ে আসি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!