• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ


লালমনিরহাট প্রতিনিধি আগস্ট ১৮, ২০১৮, ০২:৪০ পিএম
স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ

প্রতীকী ছবি

লালমনিরহাট : জেলায় হাতিবান্ধা উপজেলার ফকিরপাড়ায় ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে গত ১০ আগস্ট শুক্রবার দুপুর ১২টায় উপজেলার ফকিরপাড়া ইউনিয়নে।

অভিযোগ সূত্রে জানা যায়, একই এলাকার মৃত কাছুর লম্পট ছেলে সাজু (৫০)। ৫ম শ্রেণিতে পড়া ওই ছাত্রী ইয়াছিন আলির বাড়ি সংলগ্ন দক্ষিণ পার্শ্বে পূর্ব ফকিরপাড়া মৌজায় থাকা পুকুরে গোসল করতে যায়। তাই দেখিয়া লম্পট সাজু পুকুরে গিয়া উক্ত ছাত্রীকে জড়াইয়া ধরিয়া জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এরই এক পর্যায়ে ৫ম শ্রেণিতে পড়া ওই ছাত্রী চিৎকার করলে প্রতিবেশী শাপলা বেগম পুকুর পাড়ে গিয়ে লম্পট সাজুকে ধস্তাধস্তি করতে দেখেন। শাপলা বেগমকে দেখা মাত্র লম্পট সাজু ওই ছাত্রীকে ছেড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে ছাত্রীকে উদ্ধার করে ফকিরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলামের কাছে নিয়ে যান।

এ বিষয়ে চেয়ারম্যান নূরুল ইসলাম জানান, মেয়েটিকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা এবং থানায় শরণাপন্ন হতে বলেছিলাম।
স্থানীয় নবিরণ (৪০) ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমি নিজেই দেখেছি লম্পট সাজু মেয়েটিকে জোর করে ধর্ষণ করার চেষ্টা করেছে। স্থানীয় মালেকা বেগম, রশিদুলসহ অনেকে ঘটনার সত্যতা স্বীকার করে আরও জানান লম্পট সাজু এর আগেও এরকম ঘটনা ঘটিয়েছিল।

মেয়ের মা শাহিদা বেগম কান্নাজড়িত কণ্ঠে জানান, আমার স্বামী ফেনিতে কাজ করে সংসার চালায়। আমার মেয়েটার এই অবস্থা  না পারছি তাকে বাড়িতে রাখতে না পারছি অন্য কোথাও রাখতে। তিন দিন হলো থানায় অভিযোগ দিয়েছি কিন্তু স্থানীয়দের চাপে দিশেহারা হয়ে গেছি। আমরা গরিব বলে কি সুষ্ঠু বিচার পাব না।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!