• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

স্কুলে যাওয়া হলো না মা-ছেলের!


মোরেলগঞ্জ (বাগরেহাট) প্রতিনিধি মার্চ ১৮, ২০১৮, ০৯:৩৪ পিএম
স্কুলে যাওয়া হলো না মা-ছেলের!

নিহত ওমর আলী

বাগেরহাট: জেলার মোরেলগঞ্জে ঘাতক প্রাইভেটকারের ধাক্কায় অন্তঃসত্ত্বা মা ও তার শিশু ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রোববার (১৮ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- শিল্পী বেগম ((৩৫) ও তার ছেলে দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র ওমর আলী (৭)। শিল্পী বেগম উপজেলার দোনা গ্রামের হাসেম আলীর স্ত্রী।  

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকাল ৯টার দিকে শিল্পী বেগম ছেলে ওমরকে নিয়ে পায়ে হেটে বিদ্যালয়ে যাচ্ছিলেন। এ সময় শরণখোলা উপজেলায় বেড়িবাঁধ নির্মাণে চায়না প্রোজেক্টের একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-ঘ-১৫-২০৫৩) বিপরীতমুখী একটি ভ্যানকে ধাক্কা দেয়। ধাক্কা লেগে ভ্যানটি মা-ছেলের গায়ে ওপর পড়লে তারা গুরুত্বর জখম হন। এসময় স্থানীয়রা তাদের দ্রুত মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মুফতি কামাল হোসেন তাদেরকে মৃত ঘোষণা করেন।

এছাড়া গুরুত্বর আহত রাজৈর গ্রামের ভ্যানচালক মো. রুহুল আমীন মীর (৫২)কে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডেকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

খবর পেয়ে মোরেলগঞ্জ থানার পুলিশ মোরেলগঞ্জ-শরণখোলার বেড়িবাঁধে কর্মরত চায়না প্রোজেক্টের ৩ কর্মকর্তাকে দুর্ঘটনা কবলিত গাড়িটিসহ আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় প্রায় এক ঘন্টা সড়ক অবরোধ করে রাখেন স্থানীয়রা।

মোরেলগঞ্জ থানার এসআই রফিক ও দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেহানা রিয়া এ খবর নিশ্চিত করেছেন। তবে পুলিশ হেফাজতে থাকা ওই তিন চিনা নাগরিকের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে পুলিশ জানাতে পারেনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!