• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

স্কুলের ভেতর ছাত্রীর সন্তান প্রসব নিয়ে তোলপাড়!


বিচিত্র ডেস্ক জুলাই ৩০, ২০১৭, ০৩:০০ পিএম
স্কুলের ভেতর ছাত্রীর সন্তান প্রসব নিয়ে তোলপাড়!

ঢাকা: স্কুলের শৌচাগারে সন্তান প্রসব করার ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। দশম শ্রেণির এক ছাত্রী গত বৃহস্পতিবার এক সরকারি স্কুলে পরীক্ষা দেয়ার সময় সন্তান প্রসব করে। এ ঘটনা ঘটেছে ভারতের রাজধানী নয়াদিল্লির মুখার্জি নগরে।

ভারতীয় দৈনিক আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, পরীক্ষা চলাকালীন হঠাৎ অসহ্য যন্ত্রণা শুরু হয় ওই কিশোরীর। তখন তাকে শৌচাগারে নিয়ে যাওয়া হয়। সেখানেই সন্তানের জন্ম দেয় সে। এরপর তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় পুলিশ জানিয়েছে, গত দশ মাস ধরে ওই কিশোরীকে তার এক প্রতিবেশি বেশ কয়েকবার ধর্ষণ করে। অভিযুক্ত ব্যক্তি হল দিল্লির বাসিন্দা ৫১ বছরের অটোচালক আব্দুল গফুর। ওই ছাত্রীর অভিযোগের ভিত্তিতে গত শুক্রবার বিহার থেকে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত এই ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

পুলিশকে ওই কিশোরী জানিয়েছে, আব্দুল গফুর তাকে ভয়ভীতি প্রদর্শন করে গত দশ মাসে চার থেকে পাঁচবার সুবিধা ভোগ করে। প্রতিবারই সুবিধা ভোগ করার পর তার মুখ বন্ধ রাখতে ৫০০-৮০০ টাকাও দিত। কাউকে জানালে তাকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয়।

এদিকে ওই কিশোরী যে অন্তঃস্বত্ত্বা তা টের পায়নি তার বাবা-মা। বেশ কিছুদিন ধরেই তার পেটে অসম্ভব যন্ত্রণা হচ্ছিল। সে কথা মেয়েটি তার মা-বাবাকে জানালেও তারা ততটা গুরুত্ব দেননি।

গত সপ্তাহে স্কুলের ভেতর সন্তানের জন্ম দেয়ার পর স্কুল কর্তৃপক্ষ পুলিশকে বিষয়টি জানায়। পুলিশের কাছে গফুর সততা স্বীকার করেছেন।


সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/আকন

Wordbridge School
Link copied!