• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

স্ক্যান্ডাল সাবিলা নূরকে শীর্ষে এনেছে!


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১৪, ২০১৭, ০৮:৫৫ এএম
স্ক্যান্ডাল সাবিলা নূরকে শীর্ষে এনেছে!

অভিনেত্রী সাবিলা নূর


ঢাকা: স্ক্যান্ডাল ছোটপর্দার আলোচিত অভিনেত্রী সাবিলা নূরকে শীর্ষে এনেছে! বাংলাদেশের মানুষ ইন্টারনেটে চলতি বছর সবচেয়ে বেশিবার খুঁজেছেন সাবিলা নূরকে। অবিশ্বাস্য হলেও সত্য। শুধু শোবিজের নয় টোটাল পিপল তালিকায় সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে সাবিলাকে।

কেন? এর অবশ্য যথার্থ কারণ রয়েছে। এ বছরের শুরুর দিকে সাবিলা হুট করেই যেন হারিয়ে গিয়েছিলেন। এটা গত মার্চের কথা। সেসময় সাবিলা নূরের পরিবারের সাথে যোগাযোগ করা হয়। সাবিলার মা মুসরাত জাহান জানিয়েছিলেন, সাবিলা আমেরিকা গেছে। সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে ফিল্ম মেকিং নিয়ে লেখাপড়ার জন্য তিন মাসের একটি কোর্সে গিয়েছেন সাবিলা।

এরইমধ্যে সাবিলা নূরের নাম দিয়ে একটি চক্র স্ক্যান্ডাল ছড়িয়ে দেয় সোশ্যাল মিডিয়ায়। সেসময় সাবিলা নূরের বন্ধুরা পাশে দাঁড়িয়েছিলেন। চলতি বছরের আগস্টে সাবিলা নূর দেশে ফেরেন। এরপর তাকে পুরো উদ্যমে অভিনয়ে দেখা যায়।
সাবিলা নূর এ বিষয়ে বলেছিলেন, গত ঈদে কোনো নাটকে ছিলাম না। এটা আমার ভক্তদের জন্য যত বড় মিস ততটাই আমার জন্যও। আমিও মিস করেছি দেশকে, ক্যামেরাকে। এখন আমাকে আবারও নিয়মিত দেখতে পাবেন। কিছু নাটকের শিডিউল দিয়েছি। আবার আমি নিয়মিত হচ্ছি। ভক্তদের দুশ্চিন্তার কোনো কারণ নেই। আবার নিয়মিত যোগাযোগ হবে।

সাবিলা নূরের হুট করে হারিয়ে যাওয়ায় ভক্তরা বিস্মিত হয়েছিলেন। তার ওপর স্ক্যান্ডাল ছড়ানোর চেষ্টা। স্বাভাবিকভাবেই এই অভিনেত্রীকে ভক্তরা ইন্টারনেটে খুঁজতে চেয়েছেন।  সকলেই মনে করছেন 
স্ক্যান্ডালই সাবিলা নূরকে শীর্ষে এনেছে! গুগলের ২০১৭ সালের সর্বাধিক সার্চের তালিকায় শীর্ষে চলে এসেছেন এই তারকা মডেল ও অভিনেত্রী।

২০১৭ সালে গুগলে সর্বাধিক অনুসন্ধাকৃত ১০ জনের মধ্যে গুগল ট্রেন্ডিংয়ে পিপল তালিকায় সব বিভাগের শীর্ষে রয়েছেন ছোট পর্দার অভিনেত্রী সাবিলা নূর।

দুই নম্বরে রয়েছেন একজন পর্ন তারকা। এছাড়া সম্মিলিত তালিকায় তাসকিন আহমেদের স্থান রয়েছে ৩ নম্বরে। সুপারস্টার শাকিব খান চার নাম্বারে, জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম আছেন পাঁচ নম্বরে।

সার্চ ট্রেন্ডে জায়গা করে নিয়েছেন মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেওয়া জান্নাতুল নাঈম এভ্রিল তিনি আছেন ছয় নম্বরে। তারপর সাত নম্বরে আছেন ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজা। আটে বাংলাদেশি ইউটিউবার তৌহিদ আফ্রিদি। নয়ে বুবলী ও দশম স্থানে সংগীতশিল্পী আতিফ আসলাম।

মার্কিন সার্চ জায়ান্ট গুগল প্রতিবছর তাদের সার্চ ইঞ্জিনে অনুসন্ধানকৃত বিষয়গুলোকে বছর শেষে ট্রেন্ডিং হিসেবে প্রকাশ করে। এ বছরে প্রকাশিত তালিকা থেকে পিপল তালিকায় দেখা গেছে এসব তথ্য। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!