• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

স্টুডিওতে ছবি তোলার নামে ছাত্রীদের..


মাগুরা প্রতিনিধি সেপ্টেম্বর ১৭, ২০১৭, ১০:০০ পিএম
স্টুডিওতে ছবি তোলার নামে ছাত্রীদের..

প্রতীকী ছবি

মাগুরা: স্কুল-কলেজ পড়ুয়া ছাত্রীদের অশ্লীল ছবি তুলে বিভিন্নভাবে প্রতারণা করার দায়ে একটি স্টুডিও মালিককে অর্থদণ্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে মাগুরা শহরের কলেজ রোডে আরিফ ডিজিটাল স্টুডিওতে নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই স্টুডিও’র মালিক দীর্ঘদিন ধরে স্টুডিও’র নাম ভাঙিয়ে নানা ধরণের অসামাজিক কার্যক্রম চালিয়ে আসছে। কিন্তু তিনি প্রভাবশালী হওয়ায় এতদিন তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া সম্ভব হয়নি। অবশেষে রোববার নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমারের অভিযানে বিষয়টি ধরা পড়ে।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার বলেন, দীর্ঘদিন ধরে আরিফ ডিজিটাল স্টুডিও’র মালিক আরিফ হোসেন তার স্টুডিওতে ছবি তুলতে আসা মেয়েদের কৌশলে অশ্লীল ছবি তুলে শারীরিক, মানসিক ও অর্থিকভাবে হয়রানি করে আসছেন।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার অভিযান চালিয়ে তার ব্যবহৃত কম্পিউটার থেকে বেশ কিছু অশ্লীল ছবি উদ্ধার করে ডিলিট করা হয়েছে। এসব ছবির মধ্যে জেলার বিভিন্ন স্কুল-কলেজের ছাত্রীদের ছবি রয়েছে। এ ঘটনায় তাকে অর্থদণ্ডাদেশ দেয়া হয়।

এদিকে, বিষয়টি জেলার টক অব দ্য টাউনে পরিণত হয়েছে এবং এ ধরণের অভিযান নিয়মিত পরিচালনার আহ্বান জানিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমারকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয়রা।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!