• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

স্টেশনের মর্যাদা রক্ষায় ফুঁসে উঠছে আশুগঞ্জবাসী


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জুন ২৮, ২০১৭, ১০:৫১ এএম
স্টেশনের মর্যাদা রক্ষায় ফুঁসে উঠছে আশুগঞ্জবাসী

ব্রাহ্মণবাড়িয়া: আশুগঞ্জ রেলওয়ে স্টেশনটিকে ‘বি’ গ্রেড থেকে ‘ডি’ গ্রেডে নামানোর প্রতিবাদে ও স্টেশনটির মর্যাদা রক্ষায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের এলাকাবাসী ফুঁসে উঠছে।

মঙ্গলবার (২৭ জুন) বিকালে স্টেশনের প্ল্যাটফরমে আশুগঞ্জ উপজেলাবাসীর উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ নানা শ্রণি পেশার কয়েকশ মানুষ অংশ নেন।

সভায় বক্তাব্য রাখেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঈন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবু নাছের আহমেদ, সমন্বিত সাংস্কৃতিক বিকাশ কেন্দ্রের সভাপতি আলমগীর কবির, আশুগঞ্জ নাগরিক কমিটির সাধারণ সম্পাদক মোবারক আলী চৌধুরী, আলাল শাহ্ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ঈশা খান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আশুগঞ্জে রাষ্ট্রীয় বেশ কিছু গুরুত্বপূর্ণ স্থাপনা রয়েছে। নানা কারণে গুরুত্বপূর্ণ এ স্টেশনটিকে ‘বি’ গ্রেড থেকে ‘ডি’ গ্রেডে নামানো কোনোভাবেই মেনে নেয়া যায় না। স্টেশনটিকে আগের অবস্থানে ফিরিয়ে আনতে আগামী ৩ জুলাই আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হকের কাছে স্মারকলিপি দেয়া হবে। সরকার যদি আশুগঞ্জবাসীর দাবি মেনে না নেয় তাহলে ১৫ জুলাই আবারও স্টেশনের প্ল্যাটফরমে প্রতিবাদ সভা করে কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে।

সোনালীনিউজ/এমটিআই

 

Wordbridge School
Link copied!