• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন ইমরুল


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৫, ২০১৭, ১১:৪৪ এএম
স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন ইমরুল

সবেই চোট থেকে উঠা ইমরুল কায়েস দলের প্রয়োজনে প্রায় দেড়শ’ ওভার কিপিং করেন। এর পরপরই তামিম ইকবালের সঙ্গে নামেন ইনিংস উদ্বোধন করতে। ত্রয়োদশ ওভারে দ্রুত ১ রান নেওয়ার পর বেঁকে বসে শরীর। মাঠে খানিকটা চিকিৎসা নিয়ে কাজ হয়নি। স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় বাঁহাতি ব্যাটসম্যানকে।    
 
নেইল ওয়াগনারের করা ১৩তম ওভারে রান নিতে গিয়ে চোট পান এই ব্যাটসম্যান। পরে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়। এর পরই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। অবস্থা দেখে মনে হচ্ছে, কোমরে ব্যথা পেয়েছেন ইমরুল। সুস্থ হয়ে মাঠে ফিরবেন কি না, সেটাও বোঝা যাচ্ছে না।

এর আগে প্রথম ইনিংসে ব্যাট করার সময় আঙুলে চোট পান মুশফিকুর রহিম। ব্যথা হাতেও ১৫৯ রানের দারুণ একটি ইনিংস খেলেন টাইগার অধিনায়ক। তবে গ্লাস হাতে মাঠে আর নামেননি তিনি। তাঁর বদলে উইকেটের পেছনে দাঁড়ান ইমরুল কায়েস।

উইকেটের পেছনে পাঁচটি ক্যাচ নিয়ে বিশ্বরেকর্ড গড়েছেন তিনি। কারণ, ইতিহাসে এই প্রথম বদলি কোনো উইকেটরক্ষক পাঁচটি ক্যাচ নিয়েছেন। বাংলাদেশের হয়েও এটি রেকর্ড। এর আগে ২০১০ সালে মিরপুরে ভারতের বিপক্ষে আর কলম্বোয় ২০১৩ সালে শ্রীলঙ্কার বিপক্ষে পাঁচটি করে ক্যাচ ধরেন মুশফিক। মুশফিকের চোটের পর ইমরুলের চোট বাংলাদেশ সমর্থকদের কপালে চিন্তার ভাঁজ ফেলে দিল। এখন দেখার বিষয়, দ্বিতীয় ইনিংসে উইকেটের পেছনে দাঁড়াবেন কে?

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!