• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

স্ত্রী, শাশুড়িসহ রিমান্ডে তুফান


বগুড়া প্রতিনিধি আগস্ট ২, ২০১৭, ০৯:৪৩ পিএম
স্ত্রী, শাশুড়িসহ রিমান্ডে তুফান

ঢাকা: বগুড়ায় ছাত্রী ধর্ষণ ও পরে ওই ছাত্রীকে নির্যাতনের মামলায় তুফান সরকার, তাঁর স্ত্রী আশা সরকার, শাশুড়ি রুমি বেগম ও সহযোগী মুন্নার ফের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বগুড়ার অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম শ্যামসুন্দর রায়ের আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ওই মামলায় তাঁদের সাত দিন করে রিমান্ড চাওয়া হয়। 

আদালত তুফান সরকার ও মুন্নার দুই দিন করে এবং তুফানের স্ত্রী ও শাশুড়ির এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এ ছাড়া জীবন রবি দাস নামের এক আসামি ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

এর আগে প্রথম দফায় তুফানের তিন দিনের রিমান্ড শেষ হয়েছে। এ ছাড়া তুফানের স্ত্রী আশা সরকার ও শাশুড়ি রুমি বেগমের দুই দিনের রিমান্ডও শেষ হয়।

গত ১৭ জুলাই বিকেলে কলেজে ভর্তি-ইচ্ছুক ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণ করেন বগুড়ার শহর শ্রমিক লীগের আহ্বায়ক তুফান সরকার। বিষয়টি ধামাচাপা দিতে তুফান ও তাঁর সহযোগীরা দলীয় ক্যাডার ও এক নারী কাউন্সিলরকে মেয়েটির পেছনে লেলিয়ে দেন। তাঁরা চার ঘণ্টা ধরে ওই ছাত্রী ও তার মায়ের ওপর নির্যাতন চালান এবং দুজনেরই মাথা ন্যাড়া করে দেন। 

এ ঘটনায় ধর্ষণের শিকার ছাত্রীর মা বাদী হয়ে ২৮ জুলাই রাতে শ্রমিক লীগের নেতা তুফান সরকার, তাঁর স্ত্রী আশা সরকার, আশা সরকারের বড় বোন বগুড়া পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর মার্জিয়া আক্তারসহ ১০ জনের বিরুদ্ধে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে দুটি মামলা করেছেন। এর মধ্যে নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!