• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

স্ত্রী-সন্তানকে ঘরে তুলবেন না শাকিব?


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৪, ২০১৭, ০৩:১১ পিএম
স্ত্রী-সন্তানকে ঘরে তুলবেন না শাকিব?

ঢাকা: সম্প্রতি ‘টক অব দ্য কান্ট্রি’ শাকিব-অপুর প্রেম বিয়ে ও সন্তান হওয়ার বিষয়টি। টিভি টক শো থেকে শুরু করে এই বিষয়টি এখন পুরো বাংলাদেশের সাধারণ মানুষের কাছে বহুল চর্চিত। দীর্ঘদিন অন্তরালে থাকার পর গত সোমবার(১০ এপ্রিল) চৈত্রের বিকেলে হঠাৎই এক বিস্ফোরণ ঘটালেন অপু বিশ্বাস। তারপরের খবরাখবর সবারই জানা। প্রথমে অপুর এমন কাণ্ডকে দৃষ্টতা বলে মনে করলেও পরবর্তীতে সন্তান আব্রাহামসহ অপুকে পহেলা বৈশাখেই ঘরে তোলার ঘোষণা দেন শাকিব। তাই পহেলা বৈশাখ আসতেই দর্শকের প্রশ্ন, আজতো পহেলা বৈশাখ, স্ত্রী-সন্তানকে ঘরে তুলবেন না শাকিব?

পুরনো বছরকে বিদায় জানিয়ে সারা দেশে নতুন বছরকে স্বাগত জানাচ্ছে বাংলার মানুষ। আর এই দিনেই নতুনভাবে সংসার যাপনের লক্ষ্যে নিজের স্ত্রী সন্তানকে আনুষ্ঠানিকভাবে ঘরে তোলার কথা দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খানের। কিন্তু  ১৩ এপ্রিল দুপুরে হঠাৎ অসুস্থ হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি হয়েছেন শাকিব খান। আর এমন ঘটনাকে স্রেফ ‘নাটক’ হিসেবে দেখছেন বাংলা সিনেমার অসংখ্য দর্শক ভক্ত।

অপু ও তার সন্তান আব্রাহামকে নিয়ে শাকিবের অবস্থান সম্পর্কে অনেকে সমালোচনা করছেন। অনেকে মনে করছেন, শাকিব খান চাপে পড়েই তাৎক্ষণিকভাবে অপু ও সন্তান আব্রাহামকে বৈশাখে ঘরে তুলবেন বলে কথা দিয়েছিলেন। আর এখন অসুস্থতার নাটক করে হাসপাতালে ভর্তি আছে। যাতে অপু-আব্রাহামকে ঘরে না তুলতে হয়। 

অন্যদিকে শাকিবের পক্ষে অনেকেই এমন তীব্র সমালোচনার নিন্দা করছেন। তাদের দাবি শাকিব যদি নাটকই করতো তাহলে এতো কিছুর পরও বুধবার রাতে স্ত্রী অপু বিশ্বাস ও পুত্র আব্রাহামকে দেখতে যেতো না। আর বৃহস্পতিবার হাসপাতালে তাকে দেখতে স্ত্রী অপু বিশ্বাসও ছুটে আসতো না।!

তবে এমন পাল্টাপাল্টি যুক্তির মধ্যেই অনেকে গলা উঁচিয়ে প্রশ্ন করছেন, তাহলে শাকিব যে পহেলা বৈশাখে অপু-আব্রাহামকে ঘরে তোলার প্রতিশ্রুতি দিয়েছিলেন তা করছেন না কেনো? এমন প্রশ্নের আপাতত উত্তর পাওয়া যায়নি। কেননা শাকিব এখনও আছেন হাসপাতালে। সেখান থেকে শুক্রবার বিকালে রিলিজ নিয়ে যাবেন তার নতুন ও আলোচিত ছবি ‘রংবাজ’-এর মহরত অনুষ্ঠানে।  

সম্প্রতি গণমাধ্যমকে শাকিবের ঘনিষ্ঠ বন্ধু ও প্রযোজক মো. ইকবাল খান জয় জানিয়েছিলেন যে, শুক্রবার পয়লা বৈশাখ। ওই দিন জুম্মার নামাজের পর রাজধানীর নিকেতনের বাসা থেকে অপুকে গুলশানের বাসায় তুলে নেবেন শাকিব। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!