• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

স্ত্রী হত্যা মামলায় স্বামীসহ ৫ জনের যাবজ্জীবন


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি নভেম্বর ১৪, ২০১৭, ০৯:৫৭ পিএম
স্ত্রী হত্যা মামলায় স্বামীসহ ৫ জনের যাবজ্জীবন

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়া: পরিকল্পিতভাবে নিজের স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী রফিকুল ইসলামসহ পাঁচজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার (১৪ নভেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত দায়রা জজ মাঈন উদ্দিন এ রায় দেন।

যাবজ্জীবনপ্রাপ্তরা হলো- ওই গৃহবধূর স্বামী নবীনগর উপজেলার বিদ্যাকূট গ্রামের রফিকুল ইসলাম ও তার ভাড়া করা চার সহযোগী কুড়িঘর গ্রামের আক্তার, শামীম আহমেদ, আক্তার হোসেন এবং আরশ।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০০৯ সালের ১০ জুলাই রাতে রফিকুল স্ত্রী ফাতু বেগম শিমুকে নিয়ে রিকশায় করে কুড়িঘর গ্রাম থেকে নিজ বাড়ি বিদ্যাকূট গ্রামের উদ্দেশ্যে যাচ্ছিলেন। ওই দম্পতি রাত ১০টার দিকে কুড়িঘর-বিদ্যাকূট সড়কে পৌঁছালে শিমুকে হত্যার জন্য পূর্ব পরিকল্পনা অনুযায়ী আগ থেকে পেতে থাকা ভাড়াটিয়া খুনিরা রফিকুলের সহযোগিতায় ছুরিকাঘাত করে শিমুকে হত্যা করে।

পরদিন ওই হত্যার ঘটনাকে ডাকাতি নাটক সাজিয়ে রফিকুল নবীনগর থানায় একটি হত্যা মামলা করেন। কিন্তু পুলিশি তদন্তে পরিকল্পিতভাবে তিনিই স্ত্রীকে হত্যা করেছেন তা বেরিয়ে এলে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার রাত দিয়ে পিপি এস এম ইউসুফ জানান, রফিকুল পরিকল্পিতভাবে ভাড়াটিয়া খুনি ও নিজে সঙ্গে থেকে স্ত্রী শিমুকে খুন করে ডাকাতির নাটক সাজান এবং একটি মামলাও করেন।

তবে পুলিশের তদন্তে সত্য ঘটনা বেরিয়ে এলে পুলিশ স্ত্রী হত্যার দায়ে রফিকুলকে গ্রেপ্তার করে। দীর্ঘ শুনানি শেষে ওই ঘটনায় মঙ্গলবার রফিকুলসহ অন্য খুনিদের যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন আদালত।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!